শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

রাজবাড়ীর কালুখালিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৪৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টঃ

রাজবাড়ী জেলার কালুখালি উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের শিয়ালডাঙ্গা এলাকায় সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ সবুর(৬০) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরো ২জন ।

শুক্রবার (২০ আগস্ট) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ সবুর (৬০) কালুখালি উপজেলার রায় নগর গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

আহতরা হলেন নিহত সবুরের ছেলে আবু জায়েদ (২৫) ও তার ভায়রা মোঃ আশকার সরদার (৫৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মোহাম্মদ সবুর, তার ভায়রা ভাই আশকার সরদার ও সবুরের ছেলে আবু জায়েদ সহ ৩জন একটি মোটরসাইকেল যোগে সোনাপুর মোড় থেকে সোনাপুর বাজার যাওয়ার পথে শিয়ালডাঙ্গা নামক জায়গায় রাস্তা পিচ্ছিল হওয়ার কারণে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর পড়ে যায়।

এসময় চালক সবুর ছিটকে পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
আবু জায়েদ ও আসকার সরদার আহত হয়। আহত ২জনকে উদ্ধার করে কালুখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

কালুখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তদন্ত মোঃ আব্দুল গনি জানান, একটি মোটরসাইকেল যোগে পিতা পুত্র ও খালু সহ ৩ জন সোনাপুর মোড় থেকে সোনারপুর বাজারের দিকে যাচ্ছিলো। পথে শিয়ালডাঙ্গীর মাঠ মানক একটি স্থানে দূর্ঘটনায় পতিত হয় মোটরসাইকেলটি। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সবুর মারা যায়। এসময় জায়েদ ও তার খালু মারাত্মক ভাবে আহত হয়। তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg