রাজবাড়ীর কালুখালিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৯৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টঃ

রাজবাড়ী জেলার কালুখালি উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের শিয়ালডাঙ্গা এলাকায় সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ সবুর(৬০) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরো ২জন ।

শুক্রবার (২০ আগস্ট) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ সবুর (৬০) কালুখালি উপজেলার রায় নগর গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

আহতরা হলেন নিহত সবুরের ছেলে আবু জায়েদ (২৫) ও তার ভায়রা মোঃ আশকার সরদার (৫৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মোহাম্মদ সবুর, তার ভায়রা ভাই আশকার সরদার ও সবুরের ছেলে আবু জায়েদ সহ ৩জন একটি মোটরসাইকেল যোগে সোনাপুর মোড় থেকে সোনাপুর বাজার যাওয়ার পথে শিয়ালডাঙ্গা নামক জায়গায় রাস্তা পিচ্ছিল হওয়ার কারণে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর পড়ে যায়।

এসময় চালক সবুর ছিটকে পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
আবু জায়েদ ও আসকার সরদার আহত হয়। আহত ২জনকে উদ্ধার করে কালুখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

কালুখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তদন্ত মোঃ আব্দুল গনি জানান, একটি মোটরসাইকেল যোগে পিতা পুত্র ও খালু সহ ৩ জন সোনাপুর মোড় থেকে সোনারপুর বাজারের দিকে যাচ্ছিলো। পথে শিয়ালডাঙ্গীর মাঠ মানক একটি স্থানে দূর্ঘটনায় পতিত হয় মোটরসাইকেলটি। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সবুর মারা যায়। এসময় জায়েদ ও তার খালু মারাত্মক ভাবে আহত হয়। তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg