শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দে সঞ্জীবনী’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

সম্পাদকীয় | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৬৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

0Shares

বৈশ্বিক পরিবেশ বিপর্যয় ও জলবায়ু সংকটের এমন সময়ে দেশজুড়ে অনেক বনভূমি ও বনায়ন উজাড় করে পরবেশকে ঝুঁকির মুখে ফেলা হচ্ছে। পরিবেশের সংকটময় সময়ে ‘প্রকৃতি বাঁচলে, দেশ বাঁচবে’ গাছ লাগান, পরিবেশ বাঁচান” স্লোগানে গতকাল সোমবার ( ১৬ আগস্ট) পদ্মাপাড়ের ছোট্ট জনপদ গোয়ালন্দ’র বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেছে সেচ্ছাসেবী সংগঠন সঞ্জীবনী… প্রাণের উচ্ছ্বাসে’। এসময় তারা বিভিন্ন রকম ফলজ, ঔষধি ও সৌন্দর্য বর্ধক বৃক্ষরোপণ করে।

সোমবার বিকালে ‘সঞ্জীবনী’ আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ‘সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ’-এর অধ্যক্ষ হালিম তালুকদার ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

সংগঠনটির সভাপতি তরুণ সংগঠক মেডিকেল শিক্ষার্থী ‘শরীফুল ইসলাম শরীফ বলেন, আমাদের চারপাশের পরিবেশকে পরবর্তী প্রজন্মের জন্য আবাসস্থল হিসেবে গড়ে তুলতে বৃক্ষরোপণ এর বিকল্প নাই। সকলের প্রতি সাধ্যমত গাছ লাগানোর অনুরোধ করা হয় সংগঠনের পক্ষ থেকে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg