শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

গোয়ালন্দে অবৈধভাবে বালু উত্তোলন কারী মিনুকে ৫০হাজার টাকা জরিমানা

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪১৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

0Shares

সোহাগ মিয়াঃ

গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়ন এলাকার পূর্বতেনা পচা থেকে থেকে সোমবার(১৬আগস্ট)বিকালে অবৈধভাবে মাটি কাটার অভিযোগে একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। তার নাম মিনু সরদার (ওরফে মিনু মেম্বার)। সে স্থানীয় ইউনিয়ন পরিষদ দেবগ্রামের সংরক্ষিত মহিলা আসনের শাহনাজ মহিলা মেম্বারের স্বামী।মহিলা মেম্বারের দাপটে তার স্বামী মিনু সরদার দীর্ঘদিন মরা পদ্মায় বালু উত্তোলন করে আসছিল বলে এলাকাবাসী অভিযোগ করেন ।

সরজমিনে গিয়ে দেখা যায় গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম তিনি সশরীরে গিয়ে দেখেন পূর্বতেনা পচার একটি দুর্গম এলাকায় অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে একজনের ভিটা ভরাট করছিলেন মিনু সরদার তখনই তাকে আটক করে উপজেলা ভূমি অফিসে নিয়ে আসা হয়।

প্রতিবেদক আরও দেখতে পায় স্থানীয় দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম ছুটে আসেন ভূমি অফিস কার্যালয়ে অবৈধভাবে মাটি উত্তোলন কারী ও ড্রেজার ব্যবসায়ী মিনু সরদার এর সুপারিশের জন্য।

 

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম জানান,গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়ন একটি নদী ভাঙ্গন এলাকা ওই এলাকার মরা পদ্মা নদী থেকে অবৈধভাবে মাটি কাটছিল মিনু সরদার। এ সময় তাকে আটক করে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর (১)ধারা লঙ্ঘনের দায়ে এবং ১৫(১) ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg