শিরোনাম
বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ বৃষ্টির আশায় নামাজ শেষে অঝোরে কাঁদলেন মুসল্লিরা

ঢাকামুখী যান ও যাত্রীর চাপ, মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি –

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫২৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া – পাটুরিয়া নৌ-পথে যানবাহন ও যাত্রীর চাপ বেড়েছে। সেই সাথে নদীতে তীব্র স্রোতের কারনে ফেরি চলাচল ব্যাহত হওয়ায় মহাসড়কে সৃষ্টি হয়েছে যানবাহনের দীর্ঘ সারি। ফেরি পারাপারের অপেক্ষায় আছে প্রায় ৫ শতাধিক যানবাহন।

আজ সোমবার সকাল থেকেই দক্ষিণ-পশ্চিমাঞ্চল থেকে আসা ঢাকাগামী মানুষের ভীড় দেখা যায়। সেইসাথে বিভিন্ন ধরনের পণ্যবাহী গাড়ি আসতে থাকায় পারাপারের জন্য লম্বা লাইন তৈরি হয়।

আজ সোমবার সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত দৌলতদিয়া ঘাটে অবস্থান করে দেখা যায়, নদীতে তীব্র স্রোতের কারনে ঘাটে ফেরি ভিড়তে স্বাভাবিক সময়ের অনেক বেশি সময় লাগছে। যে ঘাটে ফেরি ভিড়ছে, সে ঘাটেই যানবাহন ও যাত্রীরা ভিড় করছেন।

বিপরীত দিকে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা ফেরিগুলোতেও দক্ষিণাঞ্চলগামী যানবাহনবোঝাই, সঙ্গে কিছুসংখ্যক যাত্রীও আসছে।

যশোর থেকে চিটাভর্তি ট্রাক নিয়ে মানিকগঞ্জ যাচ্ছিলেন ট্রাক চালক আলাউদ্দিন সরদার, তিনি যশোর থেকে গতরাতে গোয়ালন্দ মোড়ে আসেন। সেখানে দীর্ঘক্ষন৪ সিরিয়ালে থেকে সকাল ৮ টার সময় দৌলতদিয়া ঘাটে আসে। এখানেও ৪ ঘন্টা সিরিয়ালে থাকার পর ফেরিতে উঠছেন। এ রকম প্রায় ৫ শতাধিক পণ্যবাহী গাড়ি ও গণপরিবহন ফেরিতে ওঠার অপেক্ষায় রয়েছে ।’

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থা (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া কার্যালয়ের ট্রাফিক সুপারিন্টেন্ডেন্ট ওবায়দূর রহমান বলেন, গতদিনের তুলনায় এই ঘাটে যাত্রীর চাপ বেশি।

সেই সাথে নদীতে স্রোতের কারনে ফেরি চলাচল ব্যাহত হওয়ায় যানবাহনের লাইনের সৃষ্টি হয়েছে। উভয় পাশের যাত্রীর চাপও রয়েছে।এই রুটে ছোট-বড় মিলে ১৬ টি ফেরি চালানো হচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg