শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

কুমারখালী থানা পুলিশের আয়োজনে ১৫ আগষ্ট উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

0Shares

কুমারখালী থানা পুলিশের আয়োজনে ১৫ আগষ্ট উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোশারফ হোসেন কুমারখালীঃ

কুমারখালী থানা পুলিশের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কুমারখালী থানা মসজিদে দোয়া মাহফিল ও এতিম ও হাফেজদের খাবারের ব্যবস্থা করা হয়।

জাতির মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস(১৫ইআগস্ট)উপলক্ষে রবিবার থানা মসজিদে যোহরের নামাজ শেষে এই দোয়া মাহাফিল শেষে এতিম ও হাফেজদের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

এই সময় থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদারের তত্ত্বাবধায়নে। মসজিদের ইমাম মোঃ আবু দাউদ দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।
এর আগে মাদ্রাসার ছাত্রদের দিয়ে কোরআন তেলাওয়াত করানো হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাহফিরাত কামনায় দোয়া শেষে মোনাজাত অনুষ্ঠিত হয়।

জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে প্রতিবছর পালন করে এ দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg