শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

কুমারখালী থানা পুলিশের আয়োজনে ১৫ আগষ্ট উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

0Shares

কুমারখালী থানা পুলিশের আয়োজনে ১৫ আগষ্ট উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোশারফ হোসেন কুমারখালীঃ

কুমারখালী থানা পুলিশের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কুমারখালী থানা মসজিদে দোয়া মাহফিল ও এতিম ও হাফেজদের খাবারের ব্যবস্থা করা হয়।

জাতির মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস(১৫ইআগস্ট)উপলক্ষে রবিবার থানা মসজিদে যোহরের নামাজ শেষে এই দোয়া মাহাফিল শেষে এতিম ও হাফেজদের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

এই সময় থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদারের তত্ত্বাবধায়নে। মসজিদের ইমাম মোঃ আবু দাউদ দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।
এর আগে মাদ্রাসার ছাত্রদের দিয়ে কোরআন তেলাওয়াত করানো হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাহফিরাত কামনায় দোয়া শেষে মোনাজাত অনুষ্ঠিত হয়।

জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে প্রতিবছর পালন করে এ দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg