শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

রাজবাড়ীতে ফেনসিডিল সহ গ্রেফতার ২

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৮৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

0Shares

রাজবাড়ী থেকে সুজন বিষ্ণুঃ গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল দর্প নারায়ণপুর ফেলুর দোকান সংলগ্ন নওশের আলী এর ফার্নিচার এর দোকানের সামনে কুটির হাটগামী পাকা রাস্তার উপর হতে পঞ্চাশ বোতল ফেনসিডিল ও পিক আপ গাড়ীসহ ২ জনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চুয়াডাঙ্গা জেলার মুক্তিপাড়ার মৃত আঃ মান্নানের ছেলে মোঃ রাজীব(৩৮) এবং একই জেলার মিয়ার বেলগাছির মোঃ আক্কাস আলীর ছেলে মোঃ ইলিয়াছ হোসেন (৩৩)।

পুলিশ সুপার রাজবাড়ী এম এম শাকিলুজ্জামানের সার্বিক দিক নির্দেশনায়, রাজবাড়ী জেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করার লক্ষ্যে, ওসি ডিবি রাজবাড়ী প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এসআই নিজাম উদ্দিন মোল্লা, এস আই জাহাঙ্গীর মাতুব্বর, এএসআই মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স সহ ৫০ বোতল ফেনসিডিল ১ টি পিক আপ গাড়ীসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg