গোয়ালন্দে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও পাজেরো জীপসহ গ্রেপ্তার দুই-

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

0Shares

ষ্টাফ রিপোর্ট ঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাইপাস সড়ক থেকে ১০হাজার ৯শ পিস ইয়াবাবড়ি ও একটি পাজেরো জীপসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্প।

আটককৃতরা হলো, যশোর জেলার বেনাপোল উপজেলার সাদিপুর গ্রামের মো. আকরাম আলীর ছেলে সোহাগ হোসেন (৩০) ও কোতয়ালী থানার পিয়ারী মহন রোড এলাকার মৃত এমএস আলম খানের ছেলে শাহারিয়ার আলম খান (৪৪)।

বুধবার (১১ আগস্ট) রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর র‍্যাব ক্যাম্প।

বৃহস্পতিবার (১২ আগষ্ট) মামলার এজহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এজহার সূত্রে জানা যায়, র‍্যাব-৮ ফরিদপুর র‍্যাব ক্যাম্পের ডিএডি বি.এম ইউসুফ আলী সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ টহলরত ছিলেন। গোয়ালন্দ মোড় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুইজন ব্যক্তি একটি পাজেরো জীপ গাড়িতে করে একটি মাদকের চালান নিয়ে যাচ্ছেন।

এসময় র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প ও র‌্যাব সদর দপ্তর এর গোয়েন্দা বিভাগ যৌথভাবে তৎপর হয়ে ঘটনার সত্যতা যাচাই করে। সত্যতা পেয়ে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল বুধবার দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাইপাস সড়ক এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে সোহাগ হোসেন ও শাহারিয়ার আলম খান নামের দুই মাদক কারবারিকে আটক করে।

এসময় তাদের হেফাজতে থাকা ১০হাজার ৯শ পিস ইয়াবাবড়ি, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৬টি সিম কার্ডসহ ৪টি মোবাইল, মাদক বিক্রির ৯হাজার ৩শ টাকা এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি পাজেরো জীপ জব্দ করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামিদের হস্তান্তর করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg