বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে মানববন্ধন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১১ আগস্ট, ২০২১

0Shares

রাজবাড়ী থেকে সুজন বিষ্ণুঃ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে রাজবাড়ীতে মানববন্ধন করা হয়েছে।

কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১১আগস্ট) বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খুলনাজেলার রূপসার শিয়ালি,সুনামগঞ্জের শাল্লায়, পটুয়াখালীর কলাপাড়ায়, মৌলভীবাজারের কুলাউড়া, ঢাকা সাভারের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনকে অপহরণ করে হত্যা,রাজবাড়ী বিভিন্ন ইউনিয়নের মন্দিরের প্রতিমা ভাংচুর, অগ্নি সংযোগ,লুটপাট ভূমি দখল,নানা অজুহাতে হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে স্বপন কুমার দাসের সঞ্চালনায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি শ্রী প্রদিপ্ত চক্রবর্তী কান্ত।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রাজবাড়ী সদর উপজেলা কমিটির সভাপতি অরুণ কুমার সরকার, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক তন্ময় দাস, রাজবাড়ী পৌর কমিটির সভাপতি শিশির চক্রবর্তী, রাজবাড়ী সদর উপজেলা কমিটির সহ সভাপতি অধ্যক্ষ (অবঃ) সুশীল দত্ত তাপস, বালিয়াকান্দি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক নিতিশ মন্ডল, রাজবাড়ী সদর উপজেলা কমিটির নব কুমার দত্ত, বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক দেবজ্যোতি নাগ প্রমুখ।

জেলা কমিটির সভাপতি তিনি তার বক্তব্যে বলেন বাংলাদেশ একটি ভ্রাতিপ্রতিম দেশ,এখানে হিন্দু মুসলিম সবাই একসঙ্গে বসবাস করবে কোন অপশক্তি কে স্হান দেওয়া হবে না, উক্ত ঘটনায় তীব্র নিন্দা এবং দোষী ব্যক্তিদের বিচারের আওতায় এনে শাস্তি দাবি জানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg