শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

0Shares

গোয়ালন্দে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্ট

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভা ৯নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ এক পেশাদার মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যাক্তির বসতবাড়ি থেকে ২ কেজি গাঁজা জব্দ করা হয় যাহার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা।

মঙ্গলবার (১০ আগস্ট) মামলার এজাহার এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ী গোয়ালন্দ পৌরসভার ৯ নং ওয়ার্ড সাকের ফকির পাড়ার মৃত মফিজ উদ্দিন বিশ্বাসের ছেলে মোঃ হারুন বিশ্বাস (৪৮)।

এজাহার সূত্রে জানা যায়, গোয়ালন্দে মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটিতে ছিলেন এ.এস.আই মো. শহিদুল ইসলাম, মো. খলিলুর রহমান, ফারুক হোসেন ও একজন ফোর্স। তারা গোয়ালন্দ রেল স্টেশন এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পান আসামি মো. হারুন বিশ্বাস তার বাড়িতে বিভিন্ন ব্যাক্তির নিকট খুচরা ভাবে গাঁজা বিক্রি করছে। বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীরকে জানালে তিনি নির্দেশ প্রদান করেন আসামির বাড়িতে অভিযান পরিচালনা করার।

গোয়ালন্দে জরুরি ডিউটিরত মোবাইল-৪-এর অফিসার এস.আই দেওয়ান শামীম খানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ আসামির বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি পালানোর চেষ্টা করলে তাকে ধরা হয়। আশ-আশের লোকজনের উপস্থিতিতে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তার ঘরের ভিতর সাব-বাক্সের পিছনে গাঁজা রাখার কথা শিকার করেন।

স্বাক্ষী দের উপস্থিতিতে তার নিজ হাতেই পলিথিন মোড়ানো দুটি গাঁজার প্যাকেট (যার ওজন দুই কেজি) বের করেন। এবং সেটি জব্দ করে গোয়ালন্দ ঘাট থানায় নিয়ে যাওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় ৫ টি মাদক মামলাসহ ৬ টি মামলা চলমান।গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার বেলা ১১ তার দিকে রাজবাড়ী বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg