শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

গোয়ালন্দে মদ্যপ অবস্থায় ইউপি চেয়ারম্যান হত্যাচেষ্টা মামলার আসামীসহ ৯জন আটক-

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬০২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৭ আগস্ট, ২০২১

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে মদ্যপ অবস্থায় দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান হত্যাচেষ্টা মামলার আসামীসহ ৯ জনকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

শুক্রবার (০৬আগষ্ট) দিবাগত মধ্য রাতে উপজেলার উত্তর দৌলতদিয়া পতিতা পল্লীর ১ নং গেট হতে যৌন পল্লীর গোরস্থানগামী গলির মধ্যে পশু চিকিৎসক মো. আক্তার হোসেনের ভাড়া বাড়ির সামনে থেকে বাবু মোল্লার ছেলে মো. মাসুদ মোল্লা (২৫), মো. শাজাহান সরদারের ছেলে মো. আশিক সরদার (১৯), মোশারফ প্রামানিকের ছেলে মো. হিরু প্রামাণিক রবি (২৪), কাশেম আলী খানের ছেলে মো. ইলিয়াস খান (২৫), লালটু মন্ডলের ছেলে মো. হাফেজ মন্ডল (২০), হাসান শেখের ছেলে মো. ইমন শেখ (১৯), ফজলু মুন্সির ছেলে মো. জুয়েল রানা (১৯), আক্কাস আলী মৃধার ছেলে মো. মিজানুর রহমান, শফি শেখের ছেলে মো. শাহিন শেখ (৩০)কে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। তাদের বিরুদ্ধে মদ্যপ অবস্থায় জনসাধারণের শান্তিবিনষ্ট ও বিরক্ত করার অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত দের সকলের বাড়ি উপজেলার উত্তর দৌলতদিয়া ও বাহিরচর দৌলতদিয়ার বিভিন্ন গ্রামে। তাদের কাছ থেকে একটি মদের খালি কাচের বোতল জব্দ করা হয়েছে।

এদের মধ্যে মো. মাসুদ রানা (২৫), মো.আশিক সরদার (১৯), মো.হিরু প্রামাণিক রবি (২৪)ও মো.ইলিয়াস খানের (২৫) বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একাধিক মামলা রয়েছে।

শনিবার (০৭ আগষ্ট) এজহার সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত মধ্যরাতে দৌলতদিয়া রেল ষ্টেশন শহীদ মিনার এলাকায় ডিউটিরত ছিলেন এস.আই (নিঃ) সৈয়দ ইমামুজ্জামান। এসময় তিনি খবর পান উত্তর দৌলতদিয়া পতিতা পল্লীর ১ নং গেট হতে যৌন পল্লীর গোরস্থানগামী গলির মধ্যে পশু চিকিৎসক মো. আক্তার হোসেনের ভাড়া বাড়ির সামনে কতিপয় একদল যুবক মদ খাচ্ছে। মদ খেয়ে মাতাল হয়ে জনসাধারণের শান্তি বিনষ্ট ও বিরক্ত করছেন।

এমন সংবাদের ভিত্তিতে এস.আই (নিঃ) সৈয়দ ইমামুজ্জামান সহ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এবং ঘটনাস্থল থেকে তাদের আটক করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। স্বাস্থ্য পরিক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাদের বিরুদ্ধে এলকোহল পান করার ছাড়পত্র প্রদান করলে গোয়ালন্দ ঘাট থানায় নিয়ে যায় পুলিশ।

পরে আসামীদের বিরুদ্ধে রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবির বলেন, গোয়ালন্দ উপজেলায় আইন-শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে অন্যায়কারী কাওকেই ছাড় দেয়া হবেনা। জনগনের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা সব সময় কাজ করে যাচ্ছি। কেউ কোন প্রকার শান্তি বিনষ্ট করার চেষ্টা করলে আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসবো।

মদ্যপ অবস্থায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও বিরক্ত করার জন্য শুক্রবার দিবাগত রাতেই আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের সবাইকে শনিবার বেলা ১১ টার দিকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg