শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

গার্মেন্টস খোলার ঘোষণায় দৌলতদিয়া ঘাটে জনস্রোত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৯৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৩১ জুলাই, ২০২১

0Shares

গোয়ালন্দ(রাজবাড়ী)প্রতিনিধিঃ

দৌলতদিয়ায় ঢাকামুখী যাত্রীদের ঢল।
করোনা ভাইরাসের কারণে চলমান কঠোর লকডাউনে পোশাক -কারখানা খুলে দেয়ার খবরে দৌলতদিয়া ফেরিঘাটে ঢাকামুখী যাত্রীদের উপচে পড়া ভিড়।

আজ শনিবার (৩১জুলাই) সকাল থেকেই দৌলতদিয়া ঘাটে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল থেকে বিভিন্ন উপায়ে দৌলতদিয়া ফেরিঘাটে আসছে যাত্রীরা।

গণপরিবহন বন্ধ থাকায় ঢাকা-খুলনা মহাসড়কে বিভিন্ন যানবাহনে মোটরসাইকেল, ভ্যানে, মিনি ট্রাকে, অটোরিকশায় ও পায়ে হেঁটে আসছেন দৌলতদিয়া ফেরিঘাটে। স্বাস্থ্য বিধি না মেনে ফেরিতে গাদাগাদি করে উঠছেন ঢাকামুখী যাত্রীরা।

এ বিষয়ে বিআইডব্লিউটিসি দৌলতদিয়া কার্যালয়ের ব্যবস্থাপক (বাণিজ্য) মোঃ জামাল হোসেন জানায়, এ নৌরুটে জরুরি সেবার যানবহন ও যাত্রীদের চাপ বাড়ায় ছোট-বড় ১৬ টি ফেরি দিয়ে যাত্রী ও জরুরি সেবার যানবাহন পারাপার করা হচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg