রাজবাড়ীতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

0Shares

রাজবাড়ী থেকে সুজন বিষ্ণুঃ রাজবাড়ীতে আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে । প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

১৯৯৪ সালের এই দিনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা করেন।গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে সংগঠনটি ২৭ বছরে পদার্পণ করলো।

আজ মঙ্গলবার (২৭ জুলাই) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে স্বেচ্ছাসেবক লীগ। সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। সকাল ১১টায় কেক কাটা শেষে মাস্ক বিতরণ করেন তারা।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক এডঃ সফিকুল হোসেন, পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (সোহাগ)। এছাড়া উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সদর উপজেলার সভাপতি ওহাব সরদার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রুবেল, পৌর আওয়ামীলীগের সভাপতি ইফতি হক সৌরভ, সাধারণ সম্পাদক ইমরান সরদার, চন্দনী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোসলেম উদ্দীন সহ বিভিন্ন নেতাকর্মীবৃন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg