গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

0Shares

নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ী টেলিগ্রাফঃ
রাজবাড়ীর গোয়ালন্দে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি, কিডনি ও ক্যান্সার আক্রান্ত রোগীর চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকাল ৪ টায় গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে আহম্মদ আলী গণ গ্রন্থাগার মিলনায়তনে উপজেলার ১৭জন অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীর জনপ্রতি ৪হাজার, অসুস্থ কিডনি রোগী ও ক্যান্সার রোগীর জনপ্রতি ২হাজার ৫শ টাকাসহ সর্বমোট ৭১হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়াামী লীগ সভাপতি মো. মোস্তফা মুন্সি।

বিমান বাহিনীর সার্জেন্ট সিরাজুল ইসলাম ও জীবন চক্রবর্তীর সঞ্চালনায় সৌদি প্রবাসী মো. নুরুল ইসলামের সভাপতিত্বে শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মাসুদুর রহমান, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মো.শহিদুল ইসলাম, সাহাজদ্দিন মন্ডল ইনিষ্টিটিউশন এর প্রধান শিক্ষিক আরিফা বেগম, গোয়ালন্দ পৌরসভার কাউন্সিল মো. নাসিরুদ্দিন রনিসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য, ২০১৭ সালের ২ আগস্ট এ সংগঠনটি তৎকালীন দক্ষিণ কোরিয়া প্রবাসী ( বর্তমানে ডেনমার্ক প্রবাসী) গাজী সাইফুল ইসলামের উদ্যােগে যাত্রা শুরু করে। সংগঠনটি যাত্রার শুরুর পর থেকেই মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, বন্যার্তের সহায়তা, অসুস্থ মানুষের চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তাসহ নানা মানবিক কাজ করে আসছে। গোয়ালন্দ উপজেলার এটিই প্রবাসীদের সর্বপ্রথম সংগঠন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg