শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে জাগ্রত তরুণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

0Shares

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মদাপুর ইউনিয়নের এতিমদের মাঝে জাগ্রত তরুণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনার কারণে সার্বিক দিক বিবেচনা করে সোসাইটির মদাপুর ইউনিয়নের ১৪টি জোনের এতিমদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এই উপহার দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সোসাইটি এর সম্মানিত সভাপতি ইঞ্জিনিয়ার ফাহিম ফয়সাল আদর, সাংগঠনিক সম্পাদক রবিন মাহমুদ, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর হাসান, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সৌরভ জামান শান্ত, কোষাধ্যক্ষ আবুল হাসনাত মোল্লা, এছাড়া আরো উপস্থিত ছিলেন সোসাইটি জোনের অন্যতম সদস্যবৃন্দ।

এ সময় সকলের উদ্দেশ্যে ফাহিম বলেন, আমরা আমাদের সাধ্য মতো চেষ্টা করেছি অসহায় মানুষের পাশে থাকার। আমাদের চেষ্টার কোনও কমতি নাই। সবার দোয়া থাকলে আমরা এই অসহায় মানুষের জন্য ভবিষ্যৎ এ আরো ভালো কিছু করব। কার্যক্রমটি ঈদ উপহার সামগ্রী বিতরণ এর মধ্য দিয়ে শেষ হয়।

উল্লেখ্য, সংগঠন টি গত বছর যাত্রা শুরু করে ইতি মধ্য বেশ সাড়া ফেলেছে, তাদের উল্লেখযোগ্য কাজের মধ্য আছে মসজিদ এর সৌন্দয্য বৃদ্ধিতে কাজ করা শীতবস্ত্র বিতরণ পবিত্র কোরআন শরিফ বিতরণ, মেধাবী শিক্ষার্থীদের মাঝে ফরম পূরণ করা, চিকিৎসা প্রদান এ সহায়তা সহ অনেক সমাজ কল্যাণময় কাজের পাশে থাকা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg