জেলা তথ্য অফিসের উদ্যোগে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বিলবোর্ড স্থাপন

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৫৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৯ জুলাই, ২০২১

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে জেলার সাত উপজেলায় জনসচেতনামূলক প্রচার মাইকিং, সাধারণ মানুষের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ সহ ছয়টি স্থায়ী বিলবোর্ড স্থাপন করা হয়েছে।
জানা যায়, জাতীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে মানিকগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে জেলার সাধারণ মানুষের মাঝে মহামারি করোনার সংক্রমণ প্রতিরোধ ও আসন্ন ঈদ উল আজহায় কোরবানি শেষে কোরবানির পশুর বর্জ্য নিষ্কাশনে জনসচেতনতা তৈরীতে প্রচার মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়। এছাড়া মানিকগঞ্জ পৌরসভার বেউথা এলাকায় একটি, ভাষা শহীদ রফিক চত্ত্বরে একটি, বাসস্ট্যান্ড এলাকায় একটি, শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাটে ২টি ও সাভারের সবীনগর এলাকায় একটিসহ মোট ছয়টি স্থায়ী বিলবোর্ড স্থাপন করা হয়েছে।
জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূর হোসেন বলেন, মহামারি করোনার সংক্রমণ প্রতিরোধে ও কোরবানির পশুর বর্জ্য নিষ্কাষনে জনগণের মাঝে সচেতনতা তৈরীতে দুই ধরনের লিফলেট বিতরণ করা হয়েছে। জেলার সাত উপজেলায় মাইকিং করা হয়েছে এবং জেলার গুরুত্বপূর্ণ সাণগুলোতে স্থায়ী বিলবোর্ড স্থাপন করা হয়েছে।
জেলাবাসীকে পবিত্র ঈদ উল আজহার শুভেচ্ছা জানিয়ে তিনি আরো বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব। নিজেকে এবং নিজের পরিবারকে সুস্থ রাখতে সবাইকে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে হবে। নিজেদের সুস্থ রাখতে পরিবেশের সুরক্ষায় কোরবানি শেষে পশুর বর্জ্য যত্রতত্র না ফেলে সঠিক ব্যবস্থাপনার মাধ্যমে বর্জ্য নিষ্কাশন করতে হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg