শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

জেলা তথ্য অফিসের উদ্যোগে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও বিলবোর্ড স্থাপন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৯ জুলাই, ২০২১

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে জেলার সাত উপজেলায় জনসচেতনামূলক প্রচার মাইকিং, সাধারণ মানুষের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ সহ ছয়টি স্থায়ী বিলবোর্ড স্থাপন করা হয়েছে।
জানা যায়, জাতীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে মানিকগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যোগে জেলার সাধারণ মানুষের মাঝে মহামারি করোনার সংক্রমণ প্রতিরোধ ও আসন্ন ঈদ উল আজহায় কোরবানি শেষে কোরবানির পশুর বর্জ্য নিষ্কাশনে জনসচেতনতা তৈরীতে প্রচার মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়। এছাড়া মানিকগঞ্জ পৌরসভার বেউথা এলাকায় একটি, ভাষা শহীদ রফিক চত্ত্বরে একটি, বাসস্ট্যান্ড এলাকায় একটি, শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাটে ২টি ও সাভারের সবীনগর এলাকায় একটিসহ মোট ছয়টি স্থায়ী বিলবোর্ড স্থাপন করা হয়েছে।
জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূর হোসেন বলেন, মহামারি করোনার সংক্রমণ প্রতিরোধে ও কোরবানির পশুর বর্জ্য নিষ্কাষনে জনগণের মাঝে সচেতনতা তৈরীতে দুই ধরনের লিফলেট বিতরণ করা হয়েছে। জেলার সাত উপজেলায় মাইকিং করা হয়েছে এবং জেলার গুরুত্বপূর্ণ সাণগুলোতে স্থায়ী বিলবোর্ড স্থাপন করা হয়েছে।
জেলাবাসীকে পবিত্র ঈদ উল আজহার শুভেচ্ছা জানিয়ে তিনি আরো বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব। নিজেকে এবং নিজের পরিবারকে সুস্থ রাখতে সবাইকে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে হবে। নিজেদের সুস্থ রাখতে পরিবেশের সুরক্ষায় কোরবানি শেষে পশুর বর্জ্য যত্রতত্র না ফেলে সঠিক ব্যবস্থাপনার মাধ্যমে বর্জ্য নিষ্কাশন করতে হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg