শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

রাজবাড়ীতে ১৫ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা দিলেন কাজী ইরাদত আলী

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৮ জুলাই, ২০২১

0Shares

রাজবাড়ী থেকে সুজন বিষ্ণু ঃ রাজবাড়ীতে ১৫ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী। করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে ব্যক্তিগত উদ্যােগে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আজ রবিবার (১৮ জুলাই) রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় ১৫ হাজার কর্মহীন দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

কাজীবাধা গোল্ডেশিয়া জুট মিল চত্বরে স্বাস্থ্যবিধি মেনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, এন এস আই এর উপ পরিচালক মোঃ শরিফুল ইসলাম, উপস্থিত থেকে তারা মানবিক সহায়তা খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এছাড়া উপস্থিত ছিলেন সদর উপজেলার আওয়ামিলীগের সভাপতি রমজান আলী খান, যুব ক্রিয়া বিষয়ক সম্পাদক অরূপ দত্ত (হলী), প্রচার সম্পাদক শফিকুল হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফীকুল ইসলাম (শফী), পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (সোহাগ), পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ ফজলুল হক আবু, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সি, গোয়ালন্দ পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল, চেম্বার্স অব কমার্সের পরিচালক মোঃ সালাম মন্ডল প্রমুখ ।

সামগ্রীর প্যাকেট সেখান থেকে ট্রাক যোগে খাদ্য ১৮টি ইউনিয়ন ও ২টি পৌরসভা এলাকায় পাঠিয়ে উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের মাধ্যমে অসহায় মানুষের বাড়ি বাড়ি পৌছে দেওয়া হবে।

জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেছেন, গতবছর করোনা মহামারী থেকে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী অসহায় মানুষের পাশে আছেন। তার কাছে জেলা প্রশাসনের পক্ষ থেকে যা চেয়েছি তিনি সাথে সাথে দিয়েছেন।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী করোনা সময়ে অসহায় মানুষের পাশে রয়ছেন,কষ্টের সময়ে তাদের পাশে রয়েছেন। এতে এই সাধারণ মানুষের মুখে আনন্দ ফিরে আসবে।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিল্পপতি কাজী ইরাদত আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আহবান জানিয়েছেন, আমাদের দলের মধ্যে যারা বিত্তবান রয়েছে এবং সামর্থ আছে তারা যেন অসহায় মানুষের পাশে দাঁড়ায়। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সাড়া দিয়ে আমি ২০২০ সালে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে বিপন্ন মানুষের পাশে রয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ করোনা পরিস্থিতি সাফল্যের সাথে মোকাবিলা করে যাচ্ছে। করোনা যুদ্ধে জয়ী হতে আমরা প্রধানমন্ত্রীর সার্বিক দিক নির্দেশনায় মানুষের পাশে থেকে করোনার বিস্তার রোধে কাজ করে যাচ্ছি। রাজবাড়ী জেলা সদর হাসপাতাল ও কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করােনা রােগীর চিকিৎসা সেবায় সহযােগিতার জন্য ইতিমধ্যে আমার পক্ষ ১২জন কর্মী ও স্বেচ্ছাসেবক নিয়ােগ প্রদান করেছি, করোনা আক্রান্ত মুমুর্ষ রােগীদের জরুরী অক্সিজেন সরবরাহ, খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সেবা দ্রুত পৌছানাের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন ‘রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনকে একটি মাইক্রোবাস দিয়েছি। এছাড়াও করােনার দ্বিতীয় ঢেউয়ের শুরু থেকে রাজবাড়ীতে করােনার বিস্তার রােধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, জনসচেতনতা সৃষ্টিতে মাইকিং ও লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে। রাজবাড়ীতে কোন অসহায় মানুষ না খেয়ে না থাকে তার জন্য একটি হট লাইন নম্বর চালু করেছি( ০১৭১২-৫৫৩৪৭২ ও ০১৭১১-০৫১৩১৫)। রাজবাড়ী ও গােয়ালন্দ উপজেলার যে কোন এলাকা থেকে কেউ হট লাইন নম্বরে কল করলে তার বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। এ মহামারির পাশাপাশি অতিসম্প্রতি গােয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের লঞ্চঘাট এলাকায় পদ্মা নদীর ভয়াবহ ভাঙ্গন ক্ষতিগ্রস্ত অসহায় ৫০টি পরিবারের মাঝে পরিবার প্রতি ৫হাজার টাকা করে আমার পক্ষ থেকে বিতরণ করা হয়েছে। রাজবাড়ীতে করােনা মহামারিতে প্রশাসন এবং যে সকল স্বেচ্ছাসেবী সংগঠন স্ব-উদ্যোগে চিকিৎসা সেবায় সহায়তা করাসহ অসহায় মানুষের পাশে রয়েছে তাদের প্রতিও আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। সামাজিক দূরত্ব বজায় রেখে এবং ঘরে থেকে সকলে স্বাস্থ্যবিধি মেনে চললে চলমান এই পরিস্থিতি আমরা কাটিয়ে উঠতে সক্ষম হবাে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg