শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৮ জুলাই, ২০২১

0Shares

স্টাফ রিপোর্ট
আজ ১৮ জুলাই সকাল ১০ টায় রাজবাড়ী জেলা পরিষদ প্রাঙ্গনে ১৯৭১-এ মহান মুক্তিযুদ্ধে রাজবাড়ী জেলা থেকে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজবাড়ী জেলার বীর মুক্তিযোদ্ধাদের এককালীন সম্মানী বিতরণ করা হয় জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব ফকীর আব্দুল জব্বার এর নেতৃত্বে।

গত বছরের ন্যায় এবছরেও জেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানী বিতরণ করা হয়। এসময় প্রায় তিনশতাধিক বীর মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানী প্রদান করা হয়। সম্মানী প্রদানের সময় উপস্থিত ছিলেন এ্যাডভোকেট বীর মুক্তিযোদ্ধা জনাব ইমদাদুল হক বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান -রাজবাড়ী সদর। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার। এসময়ে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে এই সম্মানী বিতরণ। রাজবাড়ী জেলার প্রত্যেক উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা এই সম্মানী পাবেন। যারা উপস্থিত হয়ে নিতে পারবেন না, তিনি তাদের বাড়িতে পৌছে দিবেন। বীর মুক্তযোদ্ধাদের সকল সময়ে পাশে থাকেন,থাকবেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মুক্তিযোদ্ধাদের পাশে সব সময় থাকার কথা ব্যক্ত করেন। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে একজন মা যেমন সন্তানকে ভালবাসে, যত্নের সাথে বড় করে তোলে ঠিক সেইভাবেই তিনি দেশকে এবং দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন বর্তমান সময়ের অতিমারী মোকাবিলায় সবাইকে সচেতন থাকতে হবে,সরকারি নির্দেশনা মেনে চলার জন্য বিশেষভাবে বলেন। অনুষ্ঠানে সাস্থবিধি মেনে নির্দিষ্টদূরত্ব রেখে আসন ব্যবস্থা করা হয়। প্রবেশমুখে হ্যান্ডস্যানিটাইজার রাখা হয়। সম্মানী প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহসীন উদ্দীন বতু । উপস্থিত ছিলেন রাজবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ। উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজবাড়ী জেলা ইউনিট এর সাধারন সম্পাদক শামিমা আক্তার মুনমুন। শামিমা আক্তার মুনমুন বলেন বীরমুক্তিযোদ্ধারা আমাদেরকে একটি দেশ উপহার দিয়েছেন আমরা যেন দেশকে আরো সামনে এগিয়ে নিতে পারি। তিনি আরো উল্লেখ করেন রেডক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিট সর্বদা প্রস্তত আছে অতিমারীতে খাবার,অক্সিজেন,এ্যাম্বুলেন্স সেবা দিতে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg