শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১

0Shares

কুষ্টিয়ার মিরপুরে উম্মে ফাতেমা (১৪) নামের এক স্কুলছাত্রীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৪ জুলাই) বিকেলে ওই স্কুলছাত্রীর লাশ বাড়ীর অদূরে একটি ভূট্টা ক্ষেত থেকে পুলিশ উদ্ধার করেন।

নিহত উম্মে ফাতেমা মিরপুর পৌরসভার তালতলা মহল্লার খন্দকার সাইফুল ইসলামের মেয়ে। সে বডার গার্ড মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী।

এ ব্যাপারে নিহতের বাবা খন্দকার সাইফুল ইসলাম জানান মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়া শেষে ফাতেমা নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। রাত ২টার দিকে প্রকৃতির ডাকে আমার ঘুম ভেঙ্গে গেলে দেখি তার ঘরের দরজা খোলা। ওই সময় ঘরে না পেয়ে আশপাশের স্থানসহ অনেক জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি।

এ ব্যাপারে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনও জানা যায়নি। অপরাধীদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg