শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

রাজবাড়ীর পাংশায় বিভিন্ন প্রকল্পের কর্মসূচির উপকরণ বিতরণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭১৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১

0Shares

রাজবাড়ীর পাংশায় বিভিন্ন প্রকল্পের কর্মসূচির উপকরণ বিতরণ

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় ১৪ জুলাই ২০২১ তারিখে সকাল ১১টায় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে অনাবাদি পতিত জমি ও বসতবাড়ির আঙিনায় পারিবারিক পুষ্টির বাগান স্থাপন প্রকল্পের আওতায় ১৯টি পারিবারিক পুষ্টি বাগান প্রদর্শনীর উপকরণ বিতরণ করা হয়েছে।

মরিচ, করোলা, লাউ, পুঁইশাক, ডাটা-শাক, লাল-শাক, পালং-শাক, ঝিঙ্গা ও ঢেঁড়স এই ৯ধরনের সবজি বীজসহ, জৈব সার, ঝাঁঝরি ও বীজ সংরক্ষণ পট বিতরণ করা হয়।

পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ এদেশের বেশিরভাগ মানুষই কিসের উপর নির্ভরশীল। আমরা আজ ৯ রকমের সবজির বীজ প্রদান করলাম। এই সবজি মানুষের পুষ্টিহীনতা দূর করবে এবং এ থেকে অর্থ উপার্জন করতে পারবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg