শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

রাজবাড়ীর পাংশায় বিভিন্ন প্রকল্পের কর্মসূচির উপকরণ বিতরণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৫৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১

0Shares

রাজবাড়ীর পাংশায় বিভিন্ন প্রকল্পের কর্মসূচির উপকরণ বিতরণ

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় ১৪ জুলাই ২০২১ তারিখে সকাল ১১টায় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে অনাবাদি পতিত জমি ও বসতবাড়ির আঙিনায় পারিবারিক পুষ্টির বাগান স্থাপন প্রকল্পের আওতায় ১৯টি পারিবারিক পুষ্টি বাগান প্রদর্শনীর উপকরণ বিতরণ করা হয়েছে।

মরিচ, করোলা, লাউ, পুঁইশাক, ডাটা-শাক, লাল-শাক, পালং-শাক, ঝিঙ্গা ও ঢেঁড়স এই ৯ধরনের সবজি বীজসহ, জৈব সার, ঝাঁঝরি ও বীজ সংরক্ষণ পট বিতরণ করা হয়।

পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ বলেন, বাংলাদেশ কৃষি প্রধান দেশ এদেশের বেশিরভাগ মানুষই কিসের উপর নির্ভরশীল। আমরা আজ ৯ রকমের সবজির বীজ প্রদান করলাম। এই সবজি মানুষের পুষ্টিহীনতা দূর করবে এবং এ থেকে অর্থ উপার্জন করতে পারবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg