শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

0Shares

 

মানিকগঞ্জ প্রতিনিধি,
মানিকগঞ্জের সদর উপজেলার জাগীর ব্রিজের নিচে ধলেশ্বরী নদীতে অবৈধভাবে ড্রেজার দিয়ে নদী থেকে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ড্রেজার ব্যবসায়ীদের জরিমানা ও কারাদণ্ড প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে সদর উপজেলার জাগীর ব্রিজের নিচে ধলেশ্বরী নদীতে অবৈধ ড্রেজারের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সাতটি ড্রেজার জব্দ ও ১ লাখ টাকা করে জরিমানাসহ একজন ড্রেজার শ্রমিককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা শিরিন।
সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা শিরিন জানান, অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করার অপরাধে সাতটি ড্রেজার জব্দ এবং ঘটনাস্থল থেকে ড্রেজার চালানো অবস্থায় দুইজনকে আটক করা হয়। আটককৃতদের ১ লাখ টাকা করে জরিমানা ও অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। ঘটনাস্থলে একজন অর্থদণ্ড পরিশোধ করায় অব্যাহতি প্রদান করা হয় এবং অন্যজনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।
তিনি আরো জানান, জব্দকৃত সাতটি ড্রেজারের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের জন্য মানিকগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীকে দায়িত্ব দেওয়া হয়। এসময় অবৈধ ড্রেজারের আনুমানিক ৪০০০ ফুট পাইপ বিনষ্ট করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg