শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

0Shares

 

মানিকগঞ্জ প্রতিনিধি,
মানিকগঞ্জের সদর উপজেলার জাগীর ব্রিজের নিচে ধলেশ্বরী নদীতে অবৈধভাবে ড্রেজার দিয়ে নদী থেকে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ড্রেজার ব্যবসায়ীদের জরিমানা ও কারাদণ্ড প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে সদর উপজেলার জাগীর ব্রিজের নিচে ধলেশ্বরী নদীতে অবৈধ ড্রেজারের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সাতটি ড্রেজার জব্দ ও ১ লাখ টাকা করে জরিমানাসহ একজন ড্রেজার শ্রমিককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা শিরিন।
সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা শিরিন জানান, অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করার অপরাধে সাতটি ড্রেজার জব্দ এবং ঘটনাস্থল থেকে ড্রেজার চালানো অবস্থায় দুইজনকে আটক করা হয়। আটককৃতদের ১ লাখ টাকা করে জরিমানা ও অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। ঘটনাস্থলে একজন অর্থদণ্ড পরিশোধ করায় অব্যাহতি প্রদান করা হয় এবং অন্যজনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।
তিনি আরো জানান, জব্দকৃত সাতটি ড্রেজারের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের জন্য মানিকগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীকে দায়িত্ব দেওয়া হয়। এসময় অবৈধ ড্রেজারের আনুমানিক ৪০০০ ফুট পাইপ বিনষ্ট করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg