শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

রাজবাড়ী পাংশায় শিশু শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে আটক-১

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

রাজবাড়ীর পাংশায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মুন্নাফ শেখ ওরফে বাঙালকে (৪৫) আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ। মুন্নাফ শেখ উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকরি গ্রামের (রায়নগর সাদারচর) শ্বশুরবাড়ি এলাকায় বসবাস করছে। চরঝিকরি প্রাক-প্রাথমিক ব্র্যাক স্কুলের শিশু শ্রেণি পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গণধোলাই করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মুন্নাফ শেখ ওরফে বাঙালকে আটক করে।

ওই স্কুলছাত্রী বলেছে, আমার মুখ চেপে ধরে ঘরের মধ্যে নিয়ে জোরপূর্বক এ ঘটনা ঘটায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী প্রতিবেশী রাশিদা খাতুন বলেন, আমি জানালা দিয়ে ঘটনাটি দেখতে পাই। পরে মেয়েটির নাম ধরে ডাক দিলে মেয়েটি ঘর থেকে দৌড়ে বের হয়ে আসে। পরে স্থানীয়রা এসে মুন্নাফ শেখকে ধরে রেখে পুলিশকে খবর দেয়।

এ ঘটনায় হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল আলিম বলেন, ঘটনাটি আমি শুনেছি। ঘটনাটি খুবই ন্যক্কারজনক ও শাস্তিযোগ্য অপরাধ। তদন্তসাপেক্ষে উপযুক্ত শাস্তি হওয়া উচিত।

এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে সোমবার (১২ জুলাই) রাতে পাংশা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় একটি মামলা দায়ের করেছেন, যার নং -৫।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg