শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

বালিয়াকান্দিতে এক ভ্যান চালক ,৫দিন নিখোঁজ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১০ জুলাই, ২০২১

0Shares

বালিয়াকান্দিতে এক ভ্যান চালক ,৫দিন নিখোঁজ

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক ভ্যান চালক গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ওই ভ্যান চালকের নাম, মোঃ মুক্তার খাঁ (২২)। সে উপজেলার বহরপুর ইউনিয়নের চরগুয়াদাহ গ্রামের মোঃ বকু খাঁর ছেলে।

এব্যাপারে মোঃ বকু খাঁ বাদী হয়ে গত ৫ জুলাই বালিয়াকান্দি থানায় সাধারণ ডায়রী নং ১৭৩ দায়ের করেছেন।

মোঃ বকু খাঁ বলেন, আমার ছেলে মুক্তার খাঁ ২বছর ধরে ভ্যান চালায়। গত ৪ জুলাই বিকাল ৪টার দিকে প্রতিদিনের ন্যায় ভ্যান গাড়ী নিয়ে বাড়ী থেকে বের হয়। কিন্তু অনেক রাত হওয়ার পরও বাড়ীতে ফিরে না আসায় পাশের বাড়ী, আত্বীয় স্বজন বাড়ী ও ছেলের বন্ধুদের বাড়ীতে খোঁজখবর নেই। তার কোন সন্ধান পাই না।

ছেলের মা জয়গুন বেগম বলেন, আমার ছেলের সাড়ে ৩ বছর আগে উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়ইচারা এলাকায় বিয়ে করে। বিয়ের পর তাদের একটি সন্তান হয়। সন্তান রেখে পুত্রবধু তার বাবার বাড়ীতে চলে যায়। এরআগে আমার ছেলেকে হত্যার হুমকি দেয়াসহ মোবাইল ও টাকা পয়সা কেড়ে নেয় রোকনসহ তার সাঙ্গপাঙ্গরা। আমার ছেলে নিখোঁজ হওয়ার পর পুত্রবধুর বাড়ীতে খোঁজ নিয়েছি সে তার প্রেমিকের সাথে পালিয়েছে। আমি আমার ছেলের সন্ধান চাই।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg