শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

বালিয়াকান্দিতে এক ভ্যান চালক ,৫দিন নিখোঁজ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১০ জুলাই, ২০২১

0Shares

বালিয়াকান্দিতে এক ভ্যান চালক ,৫দিন নিখোঁজ

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক ভ্যান চালক গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ওই ভ্যান চালকের নাম, মোঃ মুক্তার খাঁ (২২)। সে উপজেলার বহরপুর ইউনিয়নের চরগুয়াদাহ গ্রামের মোঃ বকু খাঁর ছেলে।

এব্যাপারে মোঃ বকু খাঁ বাদী হয়ে গত ৫ জুলাই বালিয়াকান্দি থানায় সাধারণ ডায়রী নং ১৭৩ দায়ের করেছেন।

মোঃ বকু খাঁ বলেন, আমার ছেলে মুক্তার খাঁ ২বছর ধরে ভ্যান চালায়। গত ৪ জুলাই বিকাল ৪টার দিকে প্রতিদিনের ন্যায় ভ্যান গাড়ী নিয়ে বাড়ী থেকে বের হয়। কিন্তু অনেক রাত হওয়ার পরও বাড়ীতে ফিরে না আসায় পাশের বাড়ী, আত্বীয় স্বজন বাড়ী ও ছেলের বন্ধুদের বাড়ীতে খোঁজখবর নেই। তার কোন সন্ধান পাই না।

ছেলের মা জয়গুন বেগম বলেন, আমার ছেলের সাড়ে ৩ বছর আগে উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়ইচারা এলাকায় বিয়ে করে। বিয়ের পর তাদের একটি সন্তান হয়। সন্তান রেখে পুত্রবধু তার বাবার বাড়ীতে চলে যায়। এরআগে আমার ছেলেকে হত্যার হুমকি দেয়াসহ মোবাইল ও টাকা পয়সা কেড়ে নেয় রোকনসহ তার সাঙ্গপাঙ্গরা। আমার ছেলে নিখোঁজ হওয়ার পর পুত্রবধুর বাড়ীতে খোঁজ নিয়েছি সে তার প্রেমিকের সাথে পালিয়েছে। আমি আমার ছেলের সন্ধান চাই।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg