শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মুজিব রণাঙ্গনের একজন যোদ্ধার বিদায়।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪০৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১ আগস্ট, ২০২০

0Shares

মিঠুন গোস্বামী||
স্বাধীনতা যুদ্ধের অকুতোভয় বীর সেনানী মুক্তিযোদ্ধা মোঃ একদিল হোসেন চলে গেলেন না ফেরার দেশে।

আজ শনিবার (১ আগষ্ট) সকাল ১০ টার সময় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের উপস্থিতিতে পুলিশ প্রশাসন মরদেহের শ্রদ্ধা জানান। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস,এম আবু দারদা, রাজবাড়ী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডিং এর সদস্য আব্দুল খালেক মন্ডল, এস,আই নূর মোহাম্মদ, নারুুয়া ইউ,পি চেয়ারম্যান মোঃ আব্দুর সালাম। এসময় প্রশাসনের তরফ থেকে এক মিনিট নিরবতা পালন করা হয়।

উল্লেখ্য, গত ৩১ জুলাই শুক্রবার বিকালে যশোর সি,এম,এসে হৃদরোগজনিত কারণে ৬৮ বছর বয়সে মৃত্যুবরণ করেন। মৃত্যকালে অসংখ্য গুণগ্রাহী, দুই পুত্র সন্তান ও স্ত্রী রেখে গেছেন। এই বীর মুক্তিযোদ্ধা ১৯ বছর বয়সে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। যুদ্ধ শেষে ১৯৭২ সালের ফেব্রুয়ারিতে সেনাবাহিনীতে যোগ দেন,ঢাকাতে, ২০০০ সালে অবসারে যান বগুড়া সেনানিবাস থেকে। তার বড় ছেলে টেকনিকাল ইঞ্জিনিয়ার, ছোটছেলে নির্বাহী মাজিস্ট্রেট, গাইবান্ধা জেলায় কর্মরত। বর্তমান তিনি নারুয়া ইউনিয়ন ০১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্বে ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg