শিরোনাম
নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা ‘‘রাজবাড়ী টেলিগ্রাফ’’ রিপোর্টারের রক্তে বেঁচে গেলো সাদিয়ার প্রাণ রাজবাড়ীতে নতুন করে ৫ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন সাংবাদিক ইউসুফ মিয়ার পুত্র গুরুতর অসুস্থ,পরিবারের পক্ষ থেকে সুস্থতার জন্য দোয়া কামনা ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী

মুজিব রণাঙ্গনের একজন যোদ্ধার বিদায়।

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৩৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 48
    Shares

মিঠুন গোস্বামী||
স্বাধীনতা যুদ্ধের অকুতোভয় বীর সেনানী মুক্তিযোদ্ধা মোঃ একদিল হোসেন চলে গেলেন না ফেরার দেশে।

আজ শনিবার (১ আগষ্ট) সকাল ১০ টার সময় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের উপস্থিতিতে পুলিশ প্রশাসন মরদেহের শ্রদ্ধা জানান। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস,এম আবু দারদা, রাজবাড়ী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডিং এর সদস্য আব্দুল খালেক মন্ডল, এস,আই নূর মোহাম্মদ, নারুুয়া ইউ,পি চেয়ারম্যান মোঃ আব্দুর সালাম। এসময় প্রশাসনের তরফ থেকে এক মিনিট নিরবতা পালন করা হয়।

উল্লেখ্য, গত ৩১ জুলাই শুক্রবার বিকালে যশোর সি,এম,এসে হৃদরোগজনিত কারণে ৬৮ বছর বয়সে মৃত্যুবরণ করেন। মৃত্যকালে অসংখ্য গুণগ্রাহী, দুই পুত্র সন্তান ও স্ত্রী রেখে গেছেন। এই বীর মুক্তিযোদ্ধা ১৯ বছর বয়সে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। যুদ্ধ শেষে ১৯৭২ সালের ফেব্রুয়ারিতে সেনাবাহিনীতে যোগ দেন,ঢাকাতে, ২০০০ সালে অবসারে যান বগুড়া সেনানিবাস থেকে। তার বড় ছেলে টেকনিকাল ইঞ্জিনিয়ার, ছোটছেলে নির্বাহী মাজিস্ট্রেট, গাইবান্ধা জেলায় কর্মরত। বর্তমান তিনি নারুয়া ইউনিয়ন ০১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্বে ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর