শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

পাংশায় করোনা আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধার মৃত্যু

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৩ জুলাই, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির, বিশেষ প্রতিনিধিঃ
রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় করোনা আক্রান্ত হয়ে পৌরসভার নারায়নপুরের নুরুদ্দিন মিয়া (৭০) নামের এক বীর মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে।

জানা গেছে তিনি গত বৃহস্পতিবার (১ জুলাই) করোনা পজিটিভ হয়ে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন।

তিনি করোনার উপসর্গ সহ অন্যান্য শারীরিক নানা জটিলতা নিয়ে হাসপাতালে নমুনা প্রদান করেণ। পরবর্তীতে তার করোনা পজিটিভ হওয়ায় হাসপাতালে ভর্তি হন। শনিবার (৩ জুলাই) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেণ।

বীর মুক্তিযুদ্ধা নূরুদ্দিন মিয়া রাজবাড়ী জেলা আওয়ামীলীগের শিল্প ও বর্ণিক বিষয়ক সম্পাদক ছিলেন।

নিহত মুক্তিযুদ্ধা মৃত্যুকালে ১ স্ত্রী ১ পুত্র ও ১ কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। স্ত্রী নুরুন্নাহার বেগম রাজবাড়ী জেলা পরিষদের সদস্য। তার পুত্র নয়ন ইফতেখার বালিয়াকান্দি সরকারি কলেজের প্রভাষক এবং কন্যা সাদিয়া আফরিন পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক।

বাদ যোহর পাংশা সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে নিহতের নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg