শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীর পাংশায় বেড়েছে করোনা রোগী, ফ্লোরেও জায়গা হচ্ছে না অনেকের।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

রাজবাড়ীর পাংশায় করোনা ভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় করোনা চিকিৎসা শয্যার সংকটে পড়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বিভাগ।
৫০ শয্যা বিশিষ্ট এ হাসপাতালে কোভিড-১৯ এর আইসোলেশন বেড সংখ্যা করা রয়েছে ২০টি। বর্তমানে করোনা রোগী ভর্তি রয়েছেন ২১ জন। ফলে আইসোলেশন বিভাগে রোগীর বেড সংকট দেখা দিয়েছে। পাংশায় সর্বমোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১০৪ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে ৭ জন এবং বাড়িতে হোম আইসোলেশনে রয়েছে ৯৭ জন। বাড়িতে থাকা রোগীদের উপজেলা করোনা ডেডিকেটেড মেডিকেল অফিসার সৌরভ দেবনাথ ও বিজয় সরকারের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হাসনাত আল মতিন বলেন, ‘বর্তমানে সারা দেশের ন্যায় পাংশাতেও করোনাভাইরাসের সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় করোনা রোগীর বেড সংকটে পড়েছে। এর পাশাপাশি চিকিৎসা উপকরণের সংকট থাকায় করোনা রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে দুশ্চিন্তায় পড়তে হচ্ছে। তবে এ সংকট কাটিয়ে তুলতে সর্বাত্মক প্রচেষ্টা চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg