শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

নিখোঁজ শাহ রাজের সন্ধান চায় পরিবার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

রাজবাড়ী পাংশা উপজেলার মৃগীডাঙ্গা গ্রামের মোঃশাহাদত হোসেন এর ছেলে ১২ বছর বয়সি মোঃ শাহ রাজ হোসেন গত রবিবার ২৭ জুন ২০২১ তারিখে আনুমানিক বিকেল ৩ টার সময় বাড়ী থেকে কাউকে কিছু না বলিয়া তাহার ব্যবহৃত বাইসাইকেল নিয়া বাহির হইয়া যায়। পরবর্তীতে সে আর বাড়ীতে ফি‌রে নি।

ছেলের বাবা বলেন, আমি আমার ছেলেকে একটু বকাবাজি করি। গত ২৭ জুন ২০২১ তারিখে আনুমানিক বিকেল ৩টার সময় বাড়ী থেকে কাউকে কিছু না বলে তার ব্যবহৃত বাইসাইকেল নিয়া বাহির হয়ে যায়। পরবর্তীতে সে আর বাড়ীতে ফি‌রে নাই।

আমার ছেলে নিখোঁজ হওয়ার সাথে সাথে এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করি ও আমার আত্মীয় স্বজনরাও অনেক খোঁজাখুঁজি করে। এখন পর্যন্ত খোঁজাখুঁজি অব্যাহত আছে।

কোন হৃদয়বান ব্যক্তি যদি এই ছেলেটির সন্ধান পেয়ে থাকেন তাহলে এই নাম্বারে যোগাযোগ করুন ০১৩২০-১০১৪২৬ (ডিউটি অফিসার)
০১৭১৭-৫৫০১০০ (এসআই/‌মোঃ আমজাদ হো‌সেন ) পাংশা মডেল থানা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg