শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

নিখোঁজ শাহ রাজের সন্ধান চায় পরিবার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

রাজবাড়ী পাংশা উপজেলার মৃগীডাঙ্গা গ্রামের মোঃশাহাদত হোসেন এর ছেলে ১২ বছর বয়সি মোঃ শাহ রাজ হোসেন গত রবিবার ২৭ জুন ২০২১ তারিখে আনুমানিক বিকেল ৩ টার সময় বাড়ী থেকে কাউকে কিছু না বলিয়া তাহার ব্যবহৃত বাইসাইকেল নিয়া বাহির হইয়া যায়। পরবর্তীতে সে আর বাড়ীতে ফি‌রে নি।

ছেলের বাবা বলেন, আমি আমার ছেলেকে একটু বকাবাজি করি। গত ২৭ জুন ২০২১ তারিখে আনুমানিক বিকেল ৩টার সময় বাড়ী থেকে কাউকে কিছু না বলে তার ব্যবহৃত বাইসাইকেল নিয়া বাহির হয়ে যায়। পরবর্তীতে সে আর বাড়ীতে ফি‌রে নাই।

আমার ছেলে নিখোঁজ হওয়ার সাথে সাথে এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করি ও আমার আত্মীয় স্বজনরাও অনেক খোঁজাখুঁজি করে। এখন পর্যন্ত খোঁজাখুঁজি অব্যাহত আছে।

কোন হৃদয়বান ব্যক্তি যদি এই ছেলেটির সন্ধান পেয়ে থাকেন তাহলে এই নাম্বারে যোগাযোগ করুন ০১৩২০-১০১৪২৬ (ডিউটি অফিসার)
০১৭১৭-৫৫০১০০ (এসআই/‌মোঃ আমজাদ হো‌সেন ) পাংশা মডেল থানা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg