শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ী পাংশায় অর্ধশত অটোভ্যান আটক করেছে পুলিশ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৯০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় রাজবাড়ীর পাংশায় অর্ধশত ব্যাটারি চালিত অটোভ্যান আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ।

বুধবার (২৩ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে ব্যটারি চালিত রিকশা-ভ্যানের মোটর বা ব্যাটারি খুলে ফেলার সিদ্ধান্ত জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৪ জুন) পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে ব্যাটারি চালিত অটোভ্যান আটক করা হয়।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, প্রথম দিকে তাদের অবগতির জন্য ভ্যান থেকে ব্যাটারি ও মটর খুলে চালানোর সিদ্ধান্ত জানিয়েছি সেই সিদ্ধান্ত অমান্য করায় ভ্যানগুলো আমরা আটক করেছি। পরবর্তী সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন, সরকারি নির্দেশনা কার্যকরের লক্ষ্যে এ অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg