শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

ফরিদপুরে লকডাউনের মাঝে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

0Shares

ফরিদপুরঃ কঠোরতার মধ্য দিয়ে ৩য় দিনের মতো লকডাউন চলছে।আর সেই লকডাউনের মাঝে পূর্বের সকল রেকর্ড ভঙ্গ করে করোনায় আক্রান্তের নতুন নতুন রেকর্ড তৈরী হচ্ছে।

লকডাউনের ৩য় দিয়ে সকাল থেকেই শহরে প্রবেশ পথের ২৩টি জায়গায় চেকপোস্ট বসিয়ে যান চলাচল নিয়ন্ত্রন করছে জেলা পুলিশ প্রশাসন।

লকডাউন কঠোরভাবে পালনের ফলে শহরের কাঁচা বাজার ও ঔষধের দোকান ব্যতিত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তাছাড়া শহর থেকে ছেড়ে যায়নি কোন দূরপাল্লার বাস। স্বাস্থ্যবিধি মানার বিষয়ে প্রশাসন ছিলো বেশ কঠোর। পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নজরদারী ছিলো চোখে পরার মতো। এসময় সরকারী বিধি নিষেধ অমান্যকারীদের বিভিন্ন অঙ্কের অর্থদন্ড প্রদান করা হয়।

এদিকে, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় রেকর্ড সংখ্যক মানুষ করোনায় আক্রন্ত হয়েছে।ফরিদপুর পিসিআর ল্যাব সুত্রে জানা গেছে গত ২৪ঘন্টায় ৪৭০জনের নমুনা পরিক্ষা করা হয়েছে। যার মাধ্যে ২৩৭জন পজেটিভ হয়েছে আর নেগেটিভ হয়েছে ২২৭জনের এবং ইনভেলিড হয়েছে ৬জনের। পজেটিভ২৩৭ জনের মধ্যে ফরিদপুর জেলায় আক্রান্ত হয়েছে ২১২জন আর বাকী ২৫জন অন্যন্য জেলার। জেলায় যা সনাক্তের হার বিবেচনায় ৪৮শতাংশ।আর জেলায় ১দিনে এটিই ছিলো সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। আর করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যুর কথা জানিয়েছে সিভিল সার্জন অফিস।
সূত্র:আগামী নিউজ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg