শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

ফরিদপুরে লকডাউনের মাঝে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

0Shares

ফরিদপুরঃ কঠোরতার মধ্য দিয়ে ৩য় দিনের মতো লকডাউন চলছে।আর সেই লকডাউনের মাঝে পূর্বের সকল রেকর্ড ভঙ্গ করে করোনায় আক্রান্তের নতুন নতুন রেকর্ড তৈরী হচ্ছে।

লকডাউনের ৩য় দিয়ে সকাল থেকেই শহরে প্রবেশ পথের ২৩টি জায়গায় চেকপোস্ট বসিয়ে যান চলাচল নিয়ন্ত্রন করছে জেলা পুলিশ প্রশাসন।

লকডাউন কঠোরভাবে পালনের ফলে শহরের কাঁচা বাজার ও ঔষধের দোকান ব্যতিত সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তাছাড়া শহর থেকে ছেড়ে যায়নি কোন দূরপাল্লার বাস। স্বাস্থ্যবিধি মানার বিষয়ে প্রশাসন ছিলো বেশ কঠোর। পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নজরদারী ছিলো চোখে পরার মতো। এসময় সরকারী বিধি নিষেধ অমান্যকারীদের বিভিন্ন অঙ্কের অর্থদন্ড প্রদান করা হয়।

এদিকে, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় রেকর্ড সংখ্যক মানুষ করোনায় আক্রন্ত হয়েছে।ফরিদপুর পিসিআর ল্যাব সুত্রে জানা গেছে গত ২৪ঘন্টায় ৪৭০জনের নমুনা পরিক্ষা করা হয়েছে। যার মাধ্যে ২৩৭জন পজেটিভ হয়েছে আর নেগেটিভ হয়েছে ২২৭জনের এবং ইনভেলিড হয়েছে ৬জনের। পজেটিভ২৩৭ জনের মধ্যে ফরিদপুর জেলায় আক্রান্ত হয়েছে ২১২জন আর বাকী ২৫জন অন্যন্য জেলার। জেলায় যা সনাক্তের হার বিবেচনায় ৪৮শতাংশ।আর জেলায় ১দিনে এটিই ছিলো সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। আর করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যুর কথা জানিয়েছে সিভিল সার্জন অফিস।
সূত্র:আগামী নিউজ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg