শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

পাংশার সাধারণ মানুষের কাছে পুলিশের সেবা পৌঁছে দিতেই বিট পুলিশিং কার্যক্রম চালু।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

বিট পুলিশকে তথ্য দিন? নিরাপদে কাটবে দিন এই স্লোগানে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পুলিশের বিট পুলিশিং কার্যক্রম।

রাজবাড়ী পাংশা মডেল থানা পুলিশের আয়োজনে এবং জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার ২২ জুন থেকে বিট পুলিশিংয়ের স্টিকার লাগিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার পাংশা (সার্কেল) সুমন কুমার সাহা, উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান, পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, পৌর প্যানেল মেয়র গোবিন্দ চন্দ্র কুন্ডু সহ বিট পুলিশিং এর অফিসার বৃন্দ।

এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা বলেন সাধারণ মানুষের দোরগোড়ায় পুলিশের সেবা পৌঁছে দিতেই এই বিট পুলিশিং এর কার্যক্রম শুরু হয়েছে। বিট পুলিশিং স্টিকার ডোর টু ডোর লাগিয়ে দেওয়া হচ্ছে। যাতে দুটি নাম্বার রয়েছে। দায়িত্বরত বিট পুলিশিংয়ের কর্মকর্তা ও থানার ডিউটি অফিসারের নাম্বার। এতে করে সাধারণমানুষ পুলিশকে খুব সহজেই কাছে পাবে।

পৌরসভার মধ্যে সাধারণ মানুষের বাড়ির দরজায় স্টিকার লাগানোর মধ্য দিয়ে শুরু হয় এই কার্যক্রম। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই বিট পুলিশিং স্টিকার লাগানো হবে। বাংলাদেশ পুলিশের এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সাধারণ মানুষ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg