শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

পাংশার সাধারণ মানুষের কাছে পুলিশের সেবা পৌঁছে দিতেই বিট পুলিশিং কার্যক্রম চালু।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি

বিট পুলিশকে তথ্য দিন? নিরাপদে কাটবে দিন এই স্লোগানে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পুলিশের বিট পুলিশিং কার্যক্রম।

রাজবাড়ী পাংশা মডেল থানা পুলিশের আয়োজনে এবং জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার ২২ জুন থেকে বিট পুলিশিংয়ের স্টিকার লাগিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার পাংশা (সার্কেল) সুমন কুমার সাহা, উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান, পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, পৌর প্যানেল মেয়র গোবিন্দ চন্দ্র কুন্ডু সহ বিট পুলিশিং এর অফিসার বৃন্দ।

এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা বলেন সাধারণ মানুষের দোরগোড়ায় পুলিশের সেবা পৌঁছে দিতেই এই বিট পুলিশিং এর কার্যক্রম শুরু হয়েছে। বিট পুলিশিং স্টিকার ডোর টু ডোর লাগিয়ে দেওয়া হচ্ছে। যাতে দুটি নাম্বার রয়েছে। দায়িত্বরত বিট পুলিশিংয়ের কর্মকর্তা ও থানার ডিউটি অফিসারের নাম্বার। এতে করে সাধারণমানুষ পুলিশকে খুব সহজেই কাছে পাবে।

পৌরসভার মধ্যে সাধারণ মানুষের বাড়ির দরজায় স্টিকার লাগানোর মধ্য দিয়ে শুরু হয় এই কার্যক্রম। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই বিট পুলিশিং স্টিকার লাগানো হবে। বাংলাদেশ পুলিশের এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সাধারণ মানুষ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg