বাস স্ট্যান্ড সংলগ্ন সড়কটি যেনো এখন মরণফাঁদ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ জুন, ২০২১

0Shares

কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের কুষ্টিয়া কুমারখালী বাস স্ট্যান্ড সংলগ্ন রাস্তার দুইপাশ দেবে বড় খানাখন্দে ভরা সড়ক বর্তমানে মরণফাঁদে পরিণত হয়েছে। এতে প্রতিদিনই ঘটছে ছোট বড় দূর্ঘটনা। উপজেলার সবচেয়ে ব্যাস্ততম রোড গুলোতে যেতে হলে এই বাস স্ট্যান্ড সংলগ্ন মহাসড়কটি পার হতে হয়,যে কারনে ভ্যান,ব্যাটারি চালিত অটো,সি,এন,জি,মোটরসাইকেল,বাইসাইকেলসহ বিভিন্ন প্রকারের ছোট বড় যান চলাচলের ক্ষেত্রে বাস স্ট্যান্ড সংলগ্ন মহাসড়কটি পারি দিতে গিয়ে রাস্তাটি দেবে বড় বড় খানাখন্দ হওয়ায় প্রায় প্রতিদিনই ঘটছে দূর্ঘটনা।
খানাখন্দে ভরা সড়কটি উন্নয়নে তার পরও পদক্ষেপ না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ মানুষ। এতে যাত্রীসাধারণের দুর্ভোগের অন্ত থাকে না।

মাত্র আট মাস আগে এই মহাসড়কটির পূনর্নির্মানের শেষ হলেও খুব দ্রুতই এই গুরুত্বপূর্ণ রাস্তাটি দেবে যাওয়ায় সড়কের কাজের মান নিয়ে প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ।যদিও ১৯০ কোটি টাকা ব্যায়ে এই মহাসড়কের কাজের প্রথম থেকেই জহুরুল ইসলাম কনস্ট্রাকশন নামের ঠিকাদারি কোম্পানিটির বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ করে আসছিল সচেতন সর্ব সাধারণেরা।

এ বিষয়ে কুষ্টিয়া সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ শাকিরুল ইসলাম বলেন,কুমারখালীর বাস স্ট্যান্ডটি চার রাস্তার মোড় হওয়ায় প্রতিটি যানবাহনই সেখানে ধীর গতিতে চলতে হয় সে কারনে কিছু ভারী যানবাহন থামার কারনে ঐ যায়গায় দেবে গেছে, ঠিকাদারি প্রতিষ্ঠানকে বিষয়টি জানানো হয়েছে খুব দ্রুতই সংস্কারকাজ শুরু হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg