শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীর কালুখালীতে দোকানে চুরি করতে গিয়ে আটক ৪

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৩৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির,
বিশেষ প্রতিনিধি।

রাজবাড়ী জেলার কালুখালী থানার দূর্গাপুর বাসস্ট্যান্ডে মুহাম্মদ আলী মোবাইল সার্ভেসিং এর দোকানে চুরির করার সময় স্থানীয়দের সহযোগিতায় চার (৪) জনকে আটক করেছে কালুখালী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৭-০৬-২০২১) রাত ০২:৪৫ ঘটিকায় তাদেরকে আটক করা হয়।

আটককৃত আসামীরা হলো, কুষ্টিয়ার খোকসার শ্যামগঞ্জ ও বরইচাড়া গ্রামের মৃত আলাউদ্দিন এর ছেলে মোঃ রাশেদুল ইসলাম হৃদয়(২৪) ও রহিম মন্ডল এর ছেলে মোঃ আজাদ মন্ডল(২২) এবং রাজবাড়ীর গোয়ালন্দর দৌলতদিয়ার জয়দার সরদারের ছেলে মোঃ নুরু সরদার(২০) ও আফজাল খাঁনের ছেলে আসামী কাওছার খাঁন (১৯)।

স্থানীয়দের থেকে জানা যায়, রাত ০২:৪৫ মিনিটে মুহাম্মদ আলী মোবাইল সার্ভেসিং এর দোকান চুরির উদ্দেশ্যে ৪ জন চোর দোকানের তালা ভাঙ্গে। তখন তারা কালুখালী থানা পুলিশকে খবর দেয়।কালুখালী থানায় কর্মরত এসআই(নিঃ)/মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ তাদেরকে আটক করেন।

কালুখালী থানা পুলিশ জানায়, আসামীদের বিরুদ্ধে কালুখালী থানার ১৮/০৬/২০২১ খ্রিঃ মামলা হয়েছে (ধারা-৩৭৯/৫১১ , মামলা নং-১৩) এবং আসামীদের বিচারের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg