শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে বিদ্যুৎস্পর্শে সাবেক পুলিশ দম্পতির মৃত্যু।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৮ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি।

রাজবাড়ী সদর উপজেলার মুরগির ফ্রাম এলাকায় বিদ্যুৎস্পর্শে সাবেক পুলিশ সদস্য খলিলুর রহমান ও স্ত্রী ফাতেমা রহমানের মৃত্যু হয়েছে। ১৮ জুন শুক্রবার জুম্মার নামাজের আগে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত খলিলুর রহমানের ভাই মিলনের সাথে কথা বলে জানা গেছে নামাজের আগে আমার ভাই বৃষ্টির মধ্যে লোহার সিঁড়ি বেয়ে ছাদে উঠতে গিয়ে পরে যায়। পরে উনার স্ত্রী ফাতেমা তাকে ধরতে গিয়ে তিনিও সেখানে পড়ে যান এসময় তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফুজ্জামান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন আমরা শুনেছিলাম যে বিদ্যুৎ স্পর্শ হয়ে তাদের মৃত্যু হয়েছে পরে সেটা নিশ্চিত করতে পল্লী বিদ্যুতের লোক এনে বাড়ীটি চেক করা হয়। তারা জানান বৈদ্যূতিক ট্রুটির কারনে বাড়ী কারেন্ট হয়ে যাওয়ায় তাদের মৃত্যু হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg