শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

পরিত্যক্ত একটি গ্ৰেনেড উদ্ধার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৬ জুন, ২০২১

0Shares

মোশারফ হোসেন

কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের বসোয়া গ্রামের যুদ্ধকালীন সময়ের পরিত্যক্ত একটি গ্রেনেড উদ্ধার হয়েছে।

বুধবার (১৬ জুন) মুক্তিযোদ্ধা মৃত স্বামী আব্দুর রহিম বিশ্বাসের স্ত্রী রিজিয়া খাতুন (৫৫) এক মাস আগে বসত ঘরের পিছনে শিমুল গাছ কাটতে গিয়ে যুদ্ধকালীন সময়ে ব্যবহৃত পরিত্যক্ত একটি গ্রেনেড পায়। উক্ত গ্রেনেড টি কাওকে না জানিয়ে নিজ ঘরের মাচার নিচে রেখে দেয়।

ঘটনার কিছু দিন বৃদ্ধার জামাই মহির স্থানিয় লোকজন কে জানায়।
ঘটনা জানাজানি হওয়ায় বুধবার দুপুরে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোঃ আশিকুর রহমান এর একটি টিম ঘটনা স্থলে গিয়ে পরিত্যক্ত গ্রেনেডটি উদ্ধার করে। পরে পুলিশ বসোয়া বাজারের পিছনে একটি খোলা জায়গায় বালি ভর্তি বালতিতে গ্রেনেড টি সতর্ক অবস্থায় পুতে রাখা হয়েছে।

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান, পরিত্যক্ত গ্রেনেডটি উদ্ধার করে নিরাপদ জায়গায় রাখা হয়েছে। স্থানীয় পুলিশ ও চকিদারের সমন্বয় ওটা পাহারাদার নিয়োগ করা হয়েছে। ঢাকা বোম ডিসপোজেবল ইউনিটকে আমন্ত্রণ জানানো হচ্ছে এসপি মহোদয় এর মাধ্যমে। উনারা আসলে এটাকে নিষ্ক্রিয় করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg