শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

ঈদের একদিন আগে জমে উঠেছে হাবাসপুরের পশুর হাট।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

0Shares

আজ ৩১ শে জুলাই রোজ শুক্রবার রাজবাড়ী জেলার পাংশা থানা হাবাসপুরে জমে উঠেছে পশুর হাট।ঈদের আর মাত্র একদিন বাকি এই কারণেই হাটগুলোতে দেখা গিয়েছে ক্রেতা-বিক্রেতাদের অনেক ভিড়।

ক্রেতা মোহাম্মদ বাদশা মোল্লা বলেন আমি একটি গরু কিনেছিলাম ৬২ হাজার টাকা দিয়ে। সেটি প্রায় ৩ থেকে ৪ মণ মাংস হবে। হাটে এসে আমার মনে হচ্ছে গরুর দাম গত বছরের থেকে এবার কিছুটা কম।

গরুর ব্যাপারী মনিরুল বিশ্বাস বলেন, করোনা ভাইরাসের কারণে গত বছর থেকেই এ বছরের গরুর দাম অনেক কম। এবারে হাটগুলোতে ক্রেতা-বিক্রেতাদের অনেক অনেক ভিড় দেখা গেলেও কোরবানির পশু ক্রয় বিক্রয় হচ্ছে অনেক কম। আর যারা কোরবানির পশু ক্রয়ের জন্য হাটে আসছে তারা গরুর দাম অনেক কম বলছে । গরু বিক্রেতাদের অবস্থা এবার ভালো নয়।

বাজারের মালিক মোঃ ইউনুস মেম্বার বলেন আমাদের হাট করোনা ভাইরাসের কারণে দীর্ঘ চার মাস বন্ধ থাকার পর আবারও নতুন করে কোরবানির ঈদ উপলক্ষে চালু হয়েছে।

আলামিন হোসেন শাকির।। পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg