শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

ঈদের একদিন আগে জমে উঠেছে হাবাসপুরের পশুর হাট।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪১৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

0Shares

আজ ৩১ শে জুলাই রোজ শুক্রবার রাজবাড়ী জেলার পাংশা থানা হাবাসপুরে জমে উঠেছে পশুর হাট।ঈদের আর মাত্র একদিন বাকি এই কারণেই হাটগুলোতে দেখা গিয়েছে ক্রেতা-বিক্রেতাদের অনেক ভিড়।

ক্রেতা মোহাম্মদ বাদশা মোল্লা বলেন আমি একটি গরু কিনেছিলাম ৬২ হাজার টাকা দিয়ে। সেটি প্রায় ৩ থেকে ৪ মণ মাংস হবে। হাটে এসে আমার মনে হচ্ছে গরুর দাম গত বছরের থেকে এবার কিছুটা কম।

গরুর ব্যাপারী মনিরুল বিশ্বাস বলেন, করোনা ভাইরাসের কারণে গত বছর থেকেই এ বছরের গরুর দাম অনেক কম। এবারে হাটগুলোতে ক্রেতা-বিক্রেতাদের অনেক অনেক ভিড় দেখা গেলেও কোরবানির পশু ক্রয় বিক্রয় হচ্ছে অনেক কম। আর যারা কোরবানির পশু ক্রয়ের জন্য হাটে আসছে তারা গরুর দাম অনেক কম বলছে । গরু বিক্রেতাদের অবস্থা এবার ভালো নয়।

বাজারের মালিক মোঃ ইউনুস মেম্বার বলেন আমাদের হাট করোনা ভাইরাসের কারণে দীর্ঘ চার মাস বন্ধ থাকার পর আবারও নতুন করে কোরবানির ঈদ উপলক্ষে চালু হয়েছে।

আলামিন হোসেন শাকির।। পাংশা

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg