শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

পাংশায় মারামারিতে প্রাণ হারালো যুবক।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি।

রাজবাড়ি পাংশা ও শ্রীপুর আলমডাঙ্গা চরে ১৪ জুন (সোমবার) ২০২১ইং তারিখে ১১টায় ডেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের সময় নিজেদের মধ্যেই মারামারিতে প্রাণ হারালো বিল্লাল মন্ডল(২৮) নামের এক যুবকের।

ঘটনা সূত্রে জানাযায়, কুষ্টিয়ার ভেরামারা থানার মসলেমপুর গ্রামের আবু বক্কার মন্ডলের ছেলে বিল্লাল মন্ডল-(২৮) এর ডেজার মেশিন পাংশার গড়াই নদী থেকে বালু উত্তোলনের জন্য ভাড়া করে আনেন পাংশার চরআফরা গ্রামের খালেক বিশ্বাস। দীর্ঘদিন ধরে গাড়াই নদী থেকে এরা বালু উত্তোলন করে আসছে।

নিহতের ভাই হিলাল বলেন, আজ সকালে আমার ভাই ডেজার মেশিন দিয়ে আলমডাঙ্গা চরে বালু উত্তোলন করছিলো, খাবার সময় হলে সে খাবার যেতে চায় কিন্তু ওখান কার অন্য সদস্যরা খাবার যেতে নিষেধ করে। এটা নিয়ে বাকবিতর্ক হলে ওখানকার একজন আমার ভাইয়ের মাথায় বাঁশ দিয়ে আঘাত করলে ঘটনা স্থলেই আমার ভাই মৃত্যু বরণ করে।

পাংশা মডেল থানার এস.আই নবীন বলেন, আমরা ঘটনা স্থলে থাকা রবিউলের কাছ থেকে জানতে পেরেছি যারা মেরেছে তারা ডেজারের পাশে একই মালিকের খোলায় কাজ করে। বিল্লাল তাদের কাছে নৌকায় করে খাবার আনতে গিলে তাদের সাথে তর্কে জরিয়ে যায় এবং এক পর্যায়ে সেখানকার একজন তার মাথায় বাঁশ দিয়ে আঘাত করে পালিয়ে যায়, কেবা কারা মেরেছে সেটা এখনও জানাযায়নি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg