শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

পাংশায় মারামারিতে প্রাণ হারালো যুবক।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির
বিশেষ প্রতিনিধি।

রাজবাড়ি পাংশা ও শ্রীপুর আলমডাঙ্গা চরে ১৪ জুন (সোমবার) ২০২১ইং তারিখে ১১টায় ডেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের সময় নিজেদের মধ্যেই মারামারিতে প্রাণ হারালো বিল্লাল মন্ডল(২৮) নামের এক যুবকের।

ঘটনা সূত্রে জানাযায়, কুষ্টিয়ার ভেরামারা থানার মসলেমপুর গ্রামের আবু বক্কার মন্ডলের ছেলে বিল্লাল মন্ডল-(২৮) এর ডেজার মেশিন পাংশার গড়াই নদী থেকে বালু উত্তোলনের জন্য ভাড়া করে আনেন পাংশার চরআফরা গ্রামের খালেক বিশ্বাস। দীর্ঘদিন ধরে গাড়াই নদী থেকে এরা বালু উত্তোলন করে আসছে।

নিহতের ভাই হিলাল বলেন, আজ সকালে আমার ভাই ডেজার মেশিন দিয়ে আলমডাঙ্গা চরে বালু উত্তোলন করছিলো, খাবার সময় হলে সে খাবার যেতে চায় কিন্তু ওখান কার অন্য সদস্যরা খাবার যেতে নিষেধ করে। এটা নিয়ে বাকবিতর্ক হলে ওখানকার একজন আমার ভাইয়ের মাথায় বাঁশ দিয়ে আঘাত করলে ঘটনা স্থলেই আমার ভাই মৃত্যু বরণ করে।

পাংশা মডেল থানার এস.আই নবীন বলেন, আমরা ঘটনা স্থলে থাকা রবিউলের কাছ থেকে জানতে পেরেছি যারা মেরেছে তারা ডেজারের পাশে একই মালিকের খোলায় কাজ করে। বিল্লাল তাদের কাছে নৌকায় করে খাবার আনতে গিলে তাদের সাথে তর্কে জরিয়ে যায় এবং এক পর্যায়ে সেখানকার একজন তার মাথায় বাঁশ দিয়ে আঘাত করে পালিয়ে যায়, কেবা কারা মেরেছে সেটা এখনও জানাযায়নি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg