শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১২ জুন, ২০২১

0Shares

আজ ১২ জুন অনুষ্ঠিত হলো রাজবাড়ী জেলার সর্বাধিক জনপ্রিয় ও সর্ববৃহৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজ রাজবাড়ী সার্কেল আয়োজিত মেসার্স সুফিয়া ট্রেডার্স (ডিস্ট্রিবিউটর বাংলালিংক রাজবাড়ী) এর সৌজন্যে ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে ১৫ জন সেরা প্রতিযোগীর হাতে তুলে দেয়া হয়েছে মহিমান্বিত পবিত্র আল কোরআন। বিজয়ী পনেরো জন হলেন প্রথম হতে যথাক্রমে, ছোয়া আক্তার, সালমির হাসান, মোঃ রাশেদ মোল্লা, তানহা আরা সুমাইয়া, মাসুদ রুমি, রুনা খান, বৃষ্টি আক্তার, সামিউল আলম, মোছাঃ রত্না খাতুন, শাম্মি আক্তার, লিমা, কণিকা, রোহান, আবুল কালাম আজাদ ও হাফিজুল ইসলাম।

সেই সাথে শুভেচ্ছা স্মারক ও উপহার প্রদান করা হয় আয়োজনের স্পনসর মেসার্স সুফিয়া ট্রেডার্স এর কর্মকর্তাদের হাতে।

সাংবাদিক আসাদুজ্জামান নুরের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন বাংলালিংক এর জোনাল সেলস্ ম্যানেজার অজয় কুমার সিংহ, মেসার্স সুফিয়া ট্রেডার্স এর পরিচালক আহমেদ মুন, মেসার্স সুফিয়া ট্রেডার্স এর বাংলালিংক ডিস্ট্রিবিউটর ম্যানেজার তারিফুর রহমান বাচ্চু, রাজবাড়ী সার্কেলের সহকারী পরিচালক এডমিন সুজন বিষ্ণু, ধর্মীয় সম্পাদক হাফেজ নাহিদুল ইসলাম রিদয়, মেহেদী হাসান মিলন, এডিটর মুরাদ হোসেন, আসাদুজ্জামান আসাদ, রাফিজ বিশ্বাস, আবু তালহা, সাজিদুর রহমান সহ অন্যান্য সদস্য ও শুভাকাঙ্ক্ষীগন।

এ বিষয়ে মুঠোফোনে রাজবাড়ী সার্কেলের পরিচালক তাইফুর রহমান তুষার বলেন রাজবাড়ী সার্কেলের প্রতিষ্ঠাতা পরিচালক ইঞ্জিনিয়ার শামস্ সোহাগ এর নেতৃত্বে বরাবরই রাজবাড়ী জেলার ইতিহাস ঐতিহ্য সৌন্দর্য ইত্যাদি তুলে ধরে আসছে, এছাড়া সার্কেল ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা সেবা সচেতনতার ব্রত নিয়ে নানাবিধ সামাজিক ও মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছে। সে লক্ষ্যেই ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ নামীয় এই প্রতিযোগিতার আয়োজন করেছি। পুরস্কার বিতরণ আরো অনেক আগেই করার কথা ছিলো কিন্তু চলমান করোনাভাইরাস মহামারীর কারণে আয়োজন করতে একটু দেরি হলো বিধায় সকলের কাছে দুঃখ প্রকাশ করছি, সেইসাথে যাঁরা এই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে এবং অংশগ্রহণ করেছে সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি। এছারা মেসার্স সুফিয়া ট্রেডার্স আমাদেরকে এই আয়োজন সফল করতে সহযোগিতা করছে সেই প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ফ্রান্স প্রবাসী মীর শরিফুল ইসলাম রকিব সহ এই আয়োজনে যারা কাজ করেছে তাদের সবাইকে কৃতজ্ঞতার সাথে ধন্যবাদ জ্ঞাপন করছি। আগামীতেউ এ ধরনের আয়োজন চলমান থাকবে এবং সকলের সহযোগিতা পেলে আরো সুন্দর ও জাঁকজমকপূর্ণ আয়োজন হবে বলে আমি আশাবাদী।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg