শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

রাজবাড়ীতে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১১ জুন, ২০২১

0Shares

সুজন বিষ্ণু ঃ রাজবাড়ী শহরের ০১ নং রেলগেইট সংলগ্ন সুমাইয়া ফল ভান্ডারের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে নারী মাদক ব্যবসায়ী মোসাঃ সাবিনা খাতুন (৪৪) কে দুই কেজি গাঁজাসহ গ্রেফতার করে রাজবাড়ী থানা পুলিশ।

গ্রেফতার হওয়া নারীর বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার সোনাইকুন্ডি গ্রামের সাহাজুলের স্ত্রী।

রাজবাড়ী জেলার পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় এস আই /(নিঃ) হিরন কুমার বিশ্বাস ও সংগীয় অফিসার ফোর্সসহ সকাল ১১টা ২৫ মিনিটের সময় সাবিনা খাতুনের শরীরে বিশেষ ভাবে বহনের সময় দুই কেজি গাঁজা সহ তাকে গ্রেফতার করা হয় । উদ্ধারকৃত গাঁজার অনুমান বাজার মূল্য ৬০,০০০/-টাকা।

এস আই /(নিঃ) হিরন কুমার বিশ্বাস বলেন গাঁজা উদ্ধারের ঘটনায় রাজবাড়ী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। উক্ত আসামীর বিরুদ্ধে ইতিপূর্বে মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয় ও বহনের দায়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মামলা নং ২৫(০৯)২০১৫ বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg