শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

সরকারি নির্দেশ না মানায় ১৪জনকে জরিমানা

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৯ জুন, ২০২১

0Shares

মোশারফ হোসেন কুমারখালী(কুষ্টিয়া) প্রতিনিধিঃ

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে আকস্মিক অভিযান পরিচালনা করেছেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান। বুধবার রাত ৮ টা থেকে সাড়ে ৯ টা পর্যন্ত কুমারখালী বাসস্ট্যান্ড, কাজীপাড়া মোড়, হলবাজার, গণমোড় ও পৌর কাঁচাবাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা ও অপ্রয়োজনে বাইরে ঘুরাফেরা করার অপরাধে মোবাইল কোর্টে ১৪ জনকে ১৫ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ইউএনও।

এসময় কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান, ওয়ার্ড কাউন্সিলর এস এম রফিক, সাংবাদিক বৃন্দ সহ প্রমূখ উপস্থিত ছিলেন।

অভিযানে ইউএনও রাজীবুল ইসলাম খান বলেন, করোনা ভাইরাসের প্রকপ বৃদ্ধি পেয়েছে। সরকারি নির্দেশনা অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg