শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজবাড়ীতে ২কেজি গাঁজা ও নগদ ৫ লক্ষাধিক টাকাসহ দু’জন গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৯ জুন, ২০২১

0Shares

সুজন বিষ্ণুঃ রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আহলাদীপুর মধ্যপাড়া গ্রাম থেকে ২ কেজি গাঁজা ও নগদ ৫ লক্ষাধিক টাকাসহ দু’জনকে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা গ্রেপ্তার করেছে। এ ঘটনায় বুধবার সকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, আহলাদীপুর মধ্য পাড়া গ্রামের আরজু শেখের স্ত্রী পলি আক্তার ভাবনা (২৩) ও পাশ্ববর্তী ইন্দ্রনারায়নপুরের কামালদিয়া গ্রামের মৃত রহমত প্রামাণিকের ছেলে সাগর প্রামানিক (৩০)

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস জানিয়েছে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে পলি আক্তার ভাবনার বাড়ীতে অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা। সে সময় পলি আক্তার ভাবনার বসত ঘর থেকে বিক্রির জন্য ছোট ছোট প্যাকেট করে রাখা ২ কেজি গাঁজা এবং গাঁজা বিক্রির নগদ ৫ লাখ ১০ হাজার ২শত ৫০ টাকা উদ্ধার করা হয়। একই সাথে পলি আক্তার ভাবনা ও সেখানে অবস্থান করা সাগর প্রামানিককে গ্রেপ্তার করা হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান জানান মাদক উদ্ধারে তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg