শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বাথরুমে মিললো গৃহবধূ’র লাশ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

0Shares

মোশারফ হোসেন,কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি :

কুমারখালীতে বার্থরুম থেকে এক গৃহবুধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার চাপড়া ইউনিয়নের জয়নাবাদ এলাকার নিজবাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবুধুর নাম লাখি খাতুন (১৯)। তিনি ওই এলাকার ফ্রিজ মিস্রি আশরাফুল (৩০) এর স্ত্রী।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, দুইমাস চার দিন আগে লাখির সাথে চাপড়া ইউনিয়নের সাবেক মেম্বর আব্দুল হাই এর ছেলে আশরাফুলের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। লাখি একই ইউনিয়নের চর চাপড়া গ্রামের আসাদুলের মেয়ে। তাদের পরিবারে কোন অশান্তি ছিলনা।

আজ (মঙ্গলবার) সকালে বাসার কাজ শেষে ৬ টা ৪০ মিনিটের দিকে ছোট টুল নিয়ে বার্থরুমে যায়। বার্থরুম প্রবেশের অনেকটা সময় পার হলেও আর বের হয়না লাখি। এরপর পরিবারের লোকজন স্বামী আশরাফুলকে খবর দেয়। খবর পেয়ে আশরাফুল বার্থরুমের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

এবিষয়ে নিহতের স্বামী আশরাফুল বলেন, দুইমাস আগে পারিবারিক ভাবে বিয়ে হয় আমাদের। বিয়ের পর থেকে কোন ঝামেলা ছিলনা সংসারে। খুব ভাল যাচ্ছিল আমাদের। আজ সকালে বাসার লোকজন বলল লাখি বার্থরুমে ঢুকে আর বের হচ্ছেনা। এরপর বার্থরুমের কাছে গিয়ে অনেক ডাকাডাকি করেও বার্থরুম না খোলায় দরজায় লাথি মারি। দরজা ভেঙে ভিতরে দেখি ডাবের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে লাখি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, বার্থরুম থেকে গৃহবুধুর মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg