শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

কুমারখালী বাজারে তালা ভেঙে ৭ টি দোকানে চুরি।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

0Shares

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি
কুমারখালীর থানার পাশেই স্টেশন বাজারে তালা ভেঙে দোকানে দুর্ধর্ষ চুরি । (৮) জুন ভোর রাতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। থানা মোড় হতে ১০০ গজ পা‌শে মেসার্স আলিফ ট্রেডাস, এস,কে এন্টারপ্রাইজ, রহমত ষ্টোর, সাইমা ষ্টোর, আজিজের ডিমের দোকান থে‌কে সোমবার ভোর রাতে এই চু‌রির ঘটনা ঘ‌টে।
ব্যাবসায়ী শাজাহান জানান, সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যায়। পরের দিন মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় এসে দেখি দোকানের সামনের সাটারের তালা ভেঙে দোকানের ভেতরে ডিসপ্লে সেলফগুলো তছনছ করা হয়েছে। ক্যাশ বাক্স ভেঙে ফেলা হয়েছে। এই সময় সাইমা ষ্টোর থেকে ১লক্ষ ৩৫ হাজার টাকা নগদ ও মুদিখানার মালামাল চুরি হয়।, রহমত ষ্টোর থেকে ৫৫ হাজার টাকা নগদ চুরি হয়। এস,কে এন্টারপ্রাইজ থেকে ৫০ হাজার টাকা সিগারেট চুরি হয়েছে। আজিজের দোকান থেকে নগদ ৫ হাজার টাকা চুরি হয়।, আলিফ ট্রেডাস থেকে প্রায় ১ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। দোকানদার রা বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও বাজার ব্যবসায়ীদের জানান।
দোকা‌নে থাকা সি‌সি টি‌ভি ফু‌টেজ থে‌কে দেখা যায় । দোকানের তালা ভেঙে নগত অর্থ সহ দোকানের মালামাল চুরি করছে চোরের একটি দল।

এ ব‌্যাপা‌রে কুমারখালী থানায় অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, স্টেশন বাজারের কিছু দোকানে চুরির ঘটনা ঘটেছে। পুলিশ সি‌সি টি‌ভির ফু‌টেজ দেখে চোর সনক্ত করার কাজ চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg