শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

চিনিকলের গুদাম থেকে ৫৩ টন চিনি উধাও

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৫ জুন, ২০২১

0Shares

কুষ্টিয়া প্রতিনিধি
কুষ্টিয়া চিনিকলের গুদাম থেকে ৫৩টন চিনি গায়েব। স্টোরকিপার বরখাস্ত, ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার ঘটনাটি টের পাওয়ার পর গুদামে মজুদকৃত চিনির স্টোক মিলালে ৫৩টন চিনি কম পাওয়া যায়। যার বাজার মুল্যে প্রায় ৩২লাখ টাকা। এই ঘটনায় গুদামের স্টোর কিপার ফরিদুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং চিনিকলের মহাব্যবস্থাপক (কারখানা) কল্যান কুমার দেবদাসকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির প্রধান কল্যান কুমার দেবনাথ বলেন, কীভাবে চিনি সরানো হলো এবং এর সঙ্গে কারা কারা জড়িত তা বের করতে ইতিমধ্যেই কাজ শুরু করেছে তদন্ত কমিটি।

উল্লেখ্য গত মৌসুমে ২ডিসেম্বর ২০২০ইং কুষ্টিয়া চিনিকলের আখমাড়াই কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।
মিলের ব্যবস্থাপনা পরিচালক মো. রাকিবুর রহমান খান বলেন, স্টোরে চিনির হিসাব করার জন্য প্রথমে দুই সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটি ৩ জুন প্রতিবেদন জমা দিলে দেখা যায়, ৫৩ টন চিনির ঘাটতি আছে। এতে স্টোরকিপার ফরিদুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। প্রাথমিকভাবে তার অপরাধের প্রমাণ পাওয়া গেছে।

তিনি বলেন, এ ঘটনায় আরেকটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৭ দিনের মধ্যে তারা চূড়ান্ত প্রতিবেদন জমা দেবেন। আমরা বিষয়টি সদর দফতরকে জানিয়েছি। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg