শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

রাজবাড়ী পাংশায় গাজার গাছসহ গ্রেপ্তার ১জন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪০১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৪ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির,
পাংশা উপজেলা প্রতিনিধি।

রাজবাড়ী পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণ খোলা গ্রামে পাংশা থানা পুলিশের অভিযানে ৩টি গাঁজার গাছসহ আক্তার শেখ (৩০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আক্তার শেখ ইউনিয়নের মৃত ময়নুদ্দিন শেখের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৩ জুন) এএসআই মো. রিপন খাঁন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণ খোলা গ্রামের আক্তার শেখের রান্না ঘরের পেছন থেকে ৩টি গাঁজার গাছ উদ্ধার করা হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়।

গাঁজার গাছগুলোর ওজন ৩ কেজি ২৫০ গ্রাম, মূল্য অনুমানিক ১২ হাজার টাকা।

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ‘তিনটি গাঁজার গাছসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg