শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

রাজবাড়ী পাংশায় গাজার গাছসহ গ্রেপ্তার ১জন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৩৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৪ জুন, ২০২১

0Shares

আলামিন হোসেন শাকির,
পাংশা উপজেলা প্রতিনিধি।

রাজবাড়ী পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণ খোলা গ্রামে পাংশা থানা পুলিশের অভিযানে ৩টি গাঁজার গাছসহ আক্তার শেখ (৩০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আক্তার শেখ ইউনিয়নের মৃত ময়নুদ্দিন শেখের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৩ জুন) এএসআই মো. রিপন খাঁন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণ খোলা গ্রামের আক্তার শেখের রান্না ঘরের পেছন থেকে ৩টি গাঁজার গাছ উদ্ধার করা হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়।

গাঁজার গাছগুলোর ওজন ৩ কেজি ২৫০ গ্রাম, মূল্য অনুমানিক ১২ হাজার টাকা।

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, ‘তিনটি গাঁজার গাছসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg