শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ :
মানিকগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধŸ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা (অনুর্ধŸ-১৭) উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (০৩ জুন) বিকেলে জেলার শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এই টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।
এতে জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ আখতারুজ্জামান রেজা তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস এম ফেরদৌস।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র মোঃ রমজান আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন টিপু, ট্রেজারার মোঃ বশির রেজা, সদস্য গোলাম ছারোয়ার ছানু, সদস্য শহীদুল হক খোকন, সদস্য রিপন শিকদার, সদস্য মশিউর রহমান শিমুল, ডিএফএ’র সদস্য দেলোয়ার হোসেন দেলু প্রমুখ।
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় মানিকগঞ্জ পৌরসভা দল ১-০ গোলে দৌলতপুর উপজেলা দলকে হারিয়ে জয় লাভ করে এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের বালিকা উদ্বোধনী খেলায় দৌলতপুর উপজেলা দল মানিকগঞ্জ পৌরসভা দলকে ২-০ গোলে হারিয়ে জয়ী হয়।
উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে মোট ৯টি দল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে মোট ৯টি দল অংশগ্রহণ করবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg