শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

প্রথম পরীক্ষাতেই পাস বাংলাদেশ ফুটবল দল-কাতার বিশ্বকাপ ২০২২

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৮০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৩১ মে, ২০২১

0Shares

কাতার বিশ্বকাপ বাছাইপর্ব ও এএফসি এশিয়ান কাপের তিনটি ম্যাচে খেলতে শুক্রবার (২৮ মে) বিকেলে দোহা এসেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ৩২ সদস্য। কাতার এসে এয়ারপোর্টে ক’রো’না পরীক্ষার জন্য নমুনা দিয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল।

শনিবার (২৯ মে) সকালে কোভিড টেস্টে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সব সদস্যের রি’পোর্ট নে’গেটি’ভ এসেছে বলে জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত।

স্থানীয় কাতার সময় সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত বাংলাদেশের টিম হোটেলে স্কেচিং সেশন করেছে জামাল ভূঁইয়ারা। বিকেল সাড়ে ৪ টায় কাতার ইউনিভার্সিটি মাঠে বাংলাদেশ জাতীয় ফুটবল দল প্রথম প্র্যাকটিস সেশন করবে।

আগামী ৩ জুন আফগানিস্তান, ৭ জুন ভারত এবং ১৫ জুন ওমানের বিপক্ষে বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে অংশ নেবে বাংলাদেশ। ম্যাচগুলো আল দোহেল স্পোর্টস ক্লাব আব্দুল্লাহ বিন খালিফা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বলে জানান গেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg