শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

লোহার পাইপ মাথায় পড়ে কাতার প্রবাসীর মৃত্যু।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

0Shares

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে নির্মাণ সাইটে দুর্ঘটনায়  অকালে প্রাণ হারালেন এক প্রবাসী বাংলাদেশি কর্মী। বুধবার (২৬ মে) সকাল লুসাইল এলাকায় একটি নির্মাণাধীন ভবনের উপর থেকে একটি লোহার পাইপ মাথায় পড়ে মো. আরিফুল ইসলাম নামে ওই বাংলাদেশি যুবকের ম’র্মা’ন্তিক মৃ’ত্যু হয়।

নিহত আরিফুল ইসলাম ফেনী জেলার সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ওলামাবাজার এলাকার নুর আলমের সন্তান। তার মৃত্যুতে তার কর্মস্থলে সহকর্মীদের মাঝে নেমে আসে শোকের ছায়া। দ্রুত মরদেহ দেশে প্রেরণ ও উপযুক্ত ক্ষতিপূরণ পেতে বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা চেয়েছেন কাতার প্রবাসী বাংলাদেশিরা।

চরচান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন প্রবাসী শ্রমিক মৃত্যু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত আরিফুলের এক সহকর্মী জানান, এই দুর্ঘটনায় আরও একজন আহত হয়ে স্থানীয় হামাদ হসপিটালে চিকিৎসাধীন আছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg