শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

বর্ণিল আয়োজনে রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের ১ ম বর্ষ শেষ করে দ্বিতীয় বর্ষে পর্দাপণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৭১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২৩ মে, ২০২১

0Shares

আজ ২২ এপ্রিল দুপুরে রাজবাড়ীর মাছরাংঙ্গা কমিউনিটি সেন্টারেনানা আয়োজনের মাধ্যমে সংগঠনটির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ রহিম বক্স সাবেক সিভিল সার্জন, রাজবাড়ী,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ শাহানিমা নার্গিস, মেডিকেল অফিসার রাজবাড়ী সদর হাসপাতাল।

এসময় আরও উপস্থিত ছিলেন রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের উপদেষ্টা খোকন আহামেদ, নাসরিন আলম খান।

অনুষ্ঠানে রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা, সোনিয়া আক্তার স্মৃতি জানান অনেকেই হয়তো জানে না আমরা দীর্ঘ ১১ বছর ধরে এই কার্যক্রম চালিয়ে আসছি। ১১ বছর কাজের মধ্যে, আমরা টিম হিসাবে কাজ করতাম। এবং টিম হিসাবেই কাজ করে যেতে চেয়েছিলাম।

কিন্তু সব কিছুই তো একটা নিয়মের মধ্যে চলে আসে,গত ১ বছর আগে আমরা প্রতিষ্ঠা করি,অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন, রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব। আমদের, নিয়মিত ডোনার সংখ্যা,সারে ৬ হাজার, এবং ১১ বছরে,প্রায় ১৩ হাজার ব্যাগ ব্লাড আমরা যোগাড় করে দিয়েছি।

এসময় তিনি আরও বলেন যাদের কথা না বললেই নয়,তারা হয়তো রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের সাথে সরাসরি থাকতে পারে না,কিন্তু দূর থেকে সব সময় আর্থিক সহায়তা, বা মানষিক ভরসা দিয়ে পাশে থাকেন,তাদের মধ্যে কয়েকজনের নাম উল্লেখ না করলেই নয়।
আমাদের প্রধান উপদেষ্টা আকবর খান। উপদেষ্টা,এম এম এইচ বুলু উপদেষ্টা আশ্রাফ বাবু,
উপদেষ্টা রিয়াজ আক্তার,তাদের প্রতি রইলো শ্রদ্ধা আর ভালোবাসা।

আলোচনায় সভায় বিভিন্ন সংগঠনের এডমিন প্যানেলগন সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, তারা তাদের বক্তব্যে রক্তদাতা যোগাড় করা এবং রোগীদের সমস্যার কথা তুলে ধরেন ও নিজেদের কোথায় কি সমস্যা আছে তা কিভাবে সমাধান করা যায়,সেটা নিয়েও আলোচনা করেন ।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান সফল করতে অক্লান্ত পরিশ্রম করেন রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব এর এডমিন পাভেল রহমান,নাসির শেখ,রাহিদ রানা , শাকিল পাপ্পু, আসাদুল্লা আল মামুন, জয়, রাজিব, মোঃরাশিদুল ইসলাম রাশেদ, মতিন, আয়নাল এহেসান ,আরিফ, আনিমুল, সাগর, কামরুজ্জামান রুবেল, নদিয়া, তানিয়া সাকিব দেওয়ান, প্রমুখ

প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও আলোচনা সভার সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠা সোনিয়া আক্তার স্মৃতি এবং সনঞ্চালনা করেন কামরুল জামান রুবেল।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg