শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

রাজবাড়ীতে ৩১কেজি ৫’শ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৬০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২১ মে, ২০২১

0Shares

রাজবাড়ীতে র‌্যাবের অভিযানে ৩১কেজি ৫’শ গ্রাম গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহত ১টি পিকআপসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলো, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আরামবাগ চরকান্দা গ্রামের মৃত ওহাব হরকরারের ছেলে মো. আজাদ হরকরা (৩৩) ও একই এলাকার মো. জাকির হরকরার ছেলে মো. রানা হরকরা (২১)।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম এক প্রেসবিজ্ঞপ্তিতে বলেন, র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের চুয়াডাঙ্গা জেলা হতে গাঁজা সংগ্রহ করে রাজবাড়ী ও ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে।

এ বিষয়ে শুক্রবার (২১ মে) ভোর রাতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পায় যে, মাদক ব্যবসায়ী চক্র গাঁজার একটি চালান নিয়ে রাজবাড়ী জেলা হয়ে ফরিদপুর আগমন করছে। এ সময় ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে রাজবাড়ী সদর উপজেলার রাজবাড়ী-ফরিদপুর মহাসড়ক সংলগ্ন বসন্ত পুর দেওয়ান হাইওয়ে রেস্তোরার সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. আজাদ হরকরা (৩৩) ও মো. রানা হরকরা (২১) কে আটক করা হয়। এ সময় আটককৃতদের হেফাজতে থাকা ৩১কেজি ৫’শ গ্রাম গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রি কাজে ব্যবহৃত ২ টি সীমকার্ডসহ ২টি মোবাইল ফোন, ১ টি পিকআপ গাড়ী ও মাদক বিক্রিত ৪ হাজার ৫’শ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য মদ ও অন্যান্য আলামত সহ আটককৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg