রাজবাড়ীতে ৩১কেজি ৫’শ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২১ মে, ২০২১

0Shares

রাজবাড়ীতে র‌্যাবের অভিযানে ৩১কেজি ৫’শ গ্রাম গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহত ১টি পিকআপসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলো, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আরামবাগ চরকান্দা গ্রামের মৃত ওহাব হরকরারের ছেলে মো. আজাদ হরকরা (৩৩) ও একই এলাকার মো. জাকির হরকরার ছেলে মো. রানা হরকরা (২১)।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম এক প্রেসবিজ্ঞপ্তিতে বলেন, র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের চুয়াডাঙ্গা জেলা হতে গাঁজা সংগ্রহ করে রাজবাড়ী ও ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে।

এ বিষয়ে শুক্রবার (২১ মে) ভোর রাতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পায় যে, মাদক ব্যবসায়ী চক্র গাঁজার একটি চালান নিয়ে রাজবাড়ী জেলা হয়ে ফরিদপুর আগমন করছে। এ সময় ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে রাজবাড়ী সদর উপজেলার রাজবাড়ী-ফরিদপুর মহাসড়ক সংলগ্ন বসন্ত পুর দেওয়ান হাইওয়ে রেস্তোরার সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. আজাদ হরকরা (৩৩) ও মো. রানা হরকরা (২১) কে আটক করা হয়। এ সময় আটককৃতদের হেফাজতে থাকা ৩১কেজি ৫’শ গ্রাম গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রি কাজে ব্যবহৃত ২ টি সীমকার্ডসহ ২টি মোবাইল ফোন, ১ টি পিকআপ গাড়ী ও মাদক বিক্রিত ৪ হাজার ৫’শ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য মদ ও অন্যান্য আলামত সহ আটককৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg