শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

রাজবাড়ীতে ৩১কেজি ৫’শ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২১ মে, ২০২১

0Shares

রাজবাড়ীতে র‌্যাবের অভিযানে ৩১কেজি ৫’শ গ্রাম গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহত ১টি পিকআপসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলো, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আরামবাগ চরকান্দা গ্রামের মৃত ওহাব হরকরারের ছেলে মো. আজাদ হরকরা (৩৩) ও একই এলাকার মো. জাকির হরকরার ছেলে মো. রানা হরকরা (২১)।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম এক প্রেসবিজ্ঞপ্তিতে বলেন, র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের চুয়াডাঙ্গা জেলা হতে গাঁজা সংগ্রহ করে রাজবাড়ী ও ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে।

এ বিষয়ে শুক্রবার (২১ মে) ভোর রাতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পায় যে, মাদক ব্যবসায়ী চক্র গাঁজার একটি চালান নিয়ে রাজবাড়ী জেলা হয়ে ফরিদপুর আগমন করছে। এ সময় ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে রাজবাড়ী সদর উপজেলার রাজবাড়ী-ফরিদপুর মহাসড়ক সংলগ্ন বসন্ত পুর দেওয়ান হাইওয়ে রেস্তোরার সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. আজাদ হরকরা (৩৩) ও মো. রানা হরকরা (২১) কে আটক করা হয়। এ সময় আটককৃতদের হেফাজতে থাকা ৩১কেজি ৫’শ গ্রাম গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রি কাজে ব্যবহৃত ২ টি সীমকার্ডসহ ২টি মোবাইল ফোন, ১ টি পিকআপ গাড়ী ও মাদক বিক্রিত ৪ হাজার ৫’শ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য মদ ও অন্যান্য আলামত সহ আটককৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg